1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ বাংলার দর্শকদের জন্য সুখবর নিয়ে এলো ‘পুষ্পা টু’ ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান

শেখ হাসিনা ও হাওরবাসীর প্রতি এমএ মান্নানের কৃতজ্ঞতা

  • আপডেট টাইম :: সোমবার, ৭ জানুয়ারী, ২০১৯, ২.১৮ এএম
  • ২২৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ::
পরিকল্পনা মন্ত্রী হিসেবে নাম ঘোষণার পর এমএ মান্নান এমপি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদের আত্মার শান্তি কামনা করে তিনি নতুন মন্ত্রিপরিষদের সঙ্গে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণের অঙ্গীকার করেছেন। নির্বাচনী এলাকার জনগণসহ পুরো জেলাবাসীকে কৃতজ্ঞতা জানিয়ে তাদের অব্যাহত সমর্থন ও দোয়া কামনা করেছেন।
দৈনিক সুনামকণ্ঠের প্রধান বার্তা সম্পাদক শামস শামীমকে ফোনে তিনি নির্বাচনী এলাকার নেতাকর্মী ও সাধারণ জনগণ, জেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীসহ জেলার সাধারণ মানুষদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমি এবার আমার জেলার পরিকল্পিত উন্নয়ন করতে চাই। জাতীয় উন্নয়নে যুক্ত করতে চাই পিছিয়ে থাকা হাওরকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নতুন উচ্চতায় নিয়ে যেতে চাই সম্পদ-সম্ভাবনা ও বৈচিত্র্যে অনন্য হাওরকে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে তার মন্ত্রিসভায় যুক্ত করে হাওরবাসীর প্রতি তার ভালোবাসার প্রমাণ দিয়েছেন। তিনি চান হাওরবাসীকে উন্নয়নের মূল ¯্রােতে নিয়ে আসতে। নেত্রী হাওরের সার্বিক উন্নয়নের প্রতি বিশেষ আগ্রহী। এ কারণেই হাওর দুর্যোগে তিনি নিজে ছুটে এসে সহায়তা দান করেছেন। পুরো বছর সহায়তা দিয়েছেন লাখো কৃষককে। এমএ মান্নান বলেন, আমার নির্বাচনী সমাবেশে নির্বাচনী এলাকা তথা জেলার যেসব পরিকল্পনার কথা বলেছিলাম শেখ হাসিনার মাধ্যমে সেগুলো পূরণ করব। রেল যোগাযোগ, সড়ক যোগাযোগ বৃদ্ধিসহ শিক্ষা ও স্বাস্থ্যে জাতীয় উন্নয়নে এই জেলাবাসীকে যুক্ত করার সকল চেষ্টা করব। সৎ ও নির্লোভ থাকার প্রত্যয় ব্যক্ত করে পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান বলেন, অতীতে যেভাবে আমি স্বজনপ্রীতি ও দুর্নীতিকে প্রশ্রয় দেইনি এবারও এ বিষয়ে জিরো টলারেন্সে থাকব। উন্নয়নের অগ্রযাত্রায় অদম্য বাংলাদেশ গঠনই হবে আমাদের সরকারের মূল লক্ষ্য।
(সৌজন্যে দৈনিক সুনামকণ্ঠ)

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!