1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

হিজল বাড়িতে খোশগল্প করে সময় কাটাচ্ছেন নির্ভার প্রার্থী এমএ মান্নান!

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৮ ডিসেম্বর, ২০১৮, ৩.৪৮ পিএম
  • ২৬৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
হিজল বাড়িতে বসে নির্ভার সময় কাটাচ্ছেন সুনামগঞ্জ-৩ আসনে আ.লীগ মনোনীত প্রার্থী অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। শুক্রবার দিনভর তিনি শান্তিগঞ্জস্থ হিজল বাড়িতে ছিলেন। দুটি উপজেলার তৃণমূল নেতাকর্মীসহ প্রভাবশালী নেতাকর্মীরাও তার সঙ্গে এসে দেখা করেছেন। দলনিরপেক্ষ অনেক মানুষজনও দেখা করেছেন।
শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় দেখা গেল দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বড়মোহা গ্রামের জমিয়তে উলামায়ে ইসলামের কয়েকজন নেতা তার সঙ্গে এসে দেখা করে তাকে পূর্ণ সমর্থন দেওয়ার অঙ্গিকার করেন। যারা এলাকার স্বার্থ ভুলে জমিয়ত প্রার্থীর পক্ষে প্রচারণায় আছে তাদের সমালোচনা করে দক্ষিণ সুনামগঞ্জে তাকে বিপুল ভোটে নির্বাচিত করার অঙ্গকার করেন।
কিছুক্ষণ পরেই বিভিন্ন গ্রামের বিএনপি সমর্থকরাও আসলেন দেখা করতে। তারাও তাকে সমর্থন দেওয়ার অঙ্গিকার করে এলাকার সম্মান রাখতে বদ্ধ পরিকর বলে জানিয়েছেন।
তার বাসায় প্রায় ৩০ মিনিট অবস্থান করে এভাবেই আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে দলনিরপেক্ষ অনেক মানুষও দেখা করেছেন। তিনি সবাইকে সংঘাতের পথ এড়িয়ে শান্তিপূর্ণভাবে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন।
নির্বাচনী বিশ্লেষকদের মতে জেলার ৫টি আসনের মধ্যে সবচেয়ে নির্ভার ও নিরাপদ প্রার্থী হচ্ছেন এমএ মান্নান। বিএনপিও মনে করে তাদের জোটের প্রার্থী সবচেয়ে দুর্বল। যে কারণে এই আসনে জমিয়ত প্রার্থী মাওলানা শাহীনুর পাশার সঙ্গে এখনো বিএনপি নেতাদের প্রচারণায় দেখা যায়নি।
এদিকে এমএ মান্নানের পক্ষে কাজ করতে গত দুদিন আগে তার যুক্তরাজ্যের ব্যাংক কর্মকর্তা ছেলে ও আমেরিকায় অবস্থানরত ইঞ্জিনিয়ার জামাতা এলাকায় এসে প্রচারণা চালাচ্ছেন। শুক্রবার রাতে তার গ্রামের বাড়িতে গ্রামের সকল মানুষ পুরনো হিজল বাড়িতে জড়ো হয়ে গ্রামের সব ভোট নৌকায় দেওয়ার অঙ্গিকার করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!