1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জলাভূমি পুনরুদ্ধারের এখনি শেষ সময় ।। পাভেল পার্থ আগামী জুনে রামপাল বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিট চালু হবে ঢাকায় জমির কাঠা সর্বোচ্চ ৭ কোটি ৭৫, নিচে ৬০ লাখ! সুনামগঞ্জ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির নির্বাচনে সভাপতি সোয়েল, সম্পাদক কামাল ও সাংগঠনকি সম্পাদক জহুর নির্বাচিত ধর্মপাশায় সাজাপ্রাপ্ত গরু চোর ঢাকা থেকে গ্রেপ্তার শাল্লায় ধর্ষণ চেষ্টা : থানায় অভিযোগ ইরানের সামরিক স্থাপনায় ইসরায়েলের ড্রোন হামলা পাকিস্তানে মসজিদে বোমা বিস্ফোরণ, নিহত ২৮ জন ২৮ দিন পর বই পেয়ে পৃষ্ঠা ওল্টিয়ে বিস্মিত শিশুরা এসএসসি ২০০৭ ও এইচএসসি ২০০৯ ব্যাচের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও স্বাস্থ্যসেবা প্রদান

তাহিরপুর সীমান্তে উৎসবমুখর পরিবেশে বড়দিন উদযাপন

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৫ ডিসেম্বর, ২০১৮, ৯.৩২ এএম
  • ২২৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
খ্রিষ্টান ধর্মালম্বীদের শুভ বড়দিন সাড়ম্বরভাবে উদযাপন করছে তাহিরপুর সীমান্তের আদিবাসী খ্রিস্টানরা। তাহিরপুরের রাজাই, কড়ইগড়াসহ আদিবাসী গ্রামগুলোর প্রতিটি ম-পে যিশু খ্রিস্টের জন্মদিন পালন করে দেশ ও মানুষের কল্যাণ কামনা করেছেন তারা।
তাহিরপুরে ”রাজাই প্রেসবিটারিয়ান চার্চ ”বিশেষভাবে গীর্জার আয়োজন করে। গীর্জা সঞ্চালনা করেন চার্চের যুব সমিতির মের্সি সলমার লাকী ও আইটিমন সলমার এবং সাথে ওরসিপার মিখায়েল ও তার দল। বিশেষ বক্তা ছিলেন দানিয়েল দিখার, প্রার্থনায় ছিলেন এন্ড্রো সলমার। এই বড়দিনের প্রার্থনা সভায় দেশের জন্য ও দেশের ৩০ তারিখের নির্বাচনকে সামনে রেখে বিশেষভাবে প্রার্থনা করেন। তারা দেশবাসীর জন্য শান্তি ও মঙ্গল কামনা করেন। অনুষ্টানে এলাকার স্থানীয় জনপ্রতিনিধিসহ দলমত ধর্মবর্ণ নির্বিশেষে সাধারণ মানুষজনও অংশ নেন।
ববড়দিনে খ্রিস্ট ভক্তরা এলাকার খ্রিস্টান সম্প্রদায়ের বাড়িগুলোতে সারারাত বাড়ি বাড়ি ঘুরে সংকীর্তন করেন পরষ্পরের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। প্রার্থনায় তারা ভক্তদের উদ্দেশ্যে বলেন, তারা বিশ্বাস করে যে প্রভু যীশু খ্রীস্ট তিনি জগতের রাজা। তিনি রাজত্ব করেন। তিনি এই দিনে ঈশ্বরিক শক্তিতে মানুষের রূপ নিয়ে জন্মেছিলেন পাপীদেরকে পাপ থেকে মুক্তি দিতে এসেছিলেন।
এই বিশ্বাসকে রেখেই বড়দিন উৎসব পালন করেন খ্রিস্ট ভক্তরা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!