1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

শাল্লা উপজেলা পরিষদে প্রথম পৌঁছেছে চার চাকার গাড়ি: উচ্ছ্বসিত এলাকাবাসী

  • আপডেট টাইম :: শনিবার, ২২ ডিসেম্বর, ২০১৮, ৩.৫৩ পিএম
  • ৩০৪ বার পড়া হয়েছে

হাবিবুর রহমান-হাবিব, শাল্লা:
এই প্রথম শাল্লা উপজেলা সদরে সরাসরি চার চাকার গাড়ি পৌঁছেছে। এতে আনন্দিত এলাকাবাসী। ‘কানেক্টিং শাল্লা’র উদ্যোগে শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি গাড়িটি শনিবার সরসারি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে গিয়ে পৌছে। আগে এই গাড়িটি দিরাই উপজেলার মিলনবাজারে রাখাতো হতো। শাল্লা উপজেলা সদর থেকে মোটর সাইকেল বা নৌকায় গিয়ে গাড়ি নিয়ে গন্তব্যে যেতেন উপজেলা নির্বাহী অফিসারগণ। এদিকে সরাসরি চারচাকার গাড়ি শাল্লায় এসেছে এই খবরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন এলাকাবাসী।
২২ ডিসেম্বর শনিবার দুপুরে মিলন বাজার থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল মুক্তাদির হোসেন সরকারি গাড়ি নিয়ে শাল্লঅ কলেজ সংলগ্ন ব্রিজে এলে এসময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, জনপ্রতিনিধিসহ এলাকার অসংখ্য জনসাধারণ ফুল দিয়ে তাকে বরণ করে নেন। এর আগে স্বেচ্ছায় উপজেলা নির্বাহী অফিসার শাল্লা কলেজের সামনে দাড়াই নদীতে নির্মিত সেতুর দুই দিকের এপ্রোচে স্থানীয় জনতাকে উদ্ধুব্ধ করে মাটি ভরাট করে গাড়ি চলাচলের উপযোগী করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমি দায়িত্ব নেবার পর দেখলাম একটি উপজেলায় চার চাকার গাড়ি আসার কোনো ব্যাবস্থা নেই। অথচ রাস্তা প্রায় হয়েই আছে। সামান্য উদ্যোগ নিলেই অন্তত জরুরি প্রয়োজনে চার চাকার কিছু গাড়ি নিয়ে আসা সম্ভব। সেই ভাবনা থেকেই আমরা সংশ্লিষ্টদের দিকে না তাকিয়ে নিজেরাই জনগণকে কাজে উদ্ধুদ্ধ করি। তারা এপ্রোচে মাটি ভরাটের কাজ করে সহযোগিতা করেছেন। সকলের সহযোগিতায় আমাদের উদ্যোগ সফল হয়েছি। এই প্রথম বারের মতো কোন চার চাকার গাড়ি উপজেলা পরিষদে পৌছেছে। এতে আনন্দিত উপজেলাবাসী। তিনি জনতার উদ্দেশ্যে বলেন, আমরা শিগ্রই স্থায়ীভাবে এখানে গাড়ি নিয়ে আসব এই স্বপ্ন বাস্তবায়নের চেষ্টা করব।
এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ৩ নং বাহাড়া ইউনিয়নের চেয়ারম্যান বিধান চন্দ্র চৌধুরী, উপজেলা মৎস্য কর্মকর্তা মামুনুর রহমান, শাল্লা থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম, শিক্ষা কর্মকর্তা দ্বিন মোহাম্মদ, সাংবাদিক পিসি দাস প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!