1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

সিলেটের ১৯ আসনের আ.লীগ ও মহাজোট প্রার্থীদের পক্ষে ভোট চাইলেন প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম :: শনিবার, ২২ ডিসেম্বর, ২০১৮, ৩.২৯ পিএম
  • ২০৪ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি, সিলেট:
শনিবার বিকেলে সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠের জনসভায় গত দশবছরের সরকারের বিভিন্ন উন্নয়নচিত্র তুলে ধরে বক্তব্য রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উন্নয়ন ধারাবাহিকতায় আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে আবারো নৌকায় ভাট দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।
এসময় তিনি সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার ও সুনামগঞ্জের ১৯ আসনে আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীদের পরিচয় করিয়ে দেন।
তিনি শুরুতে পরিচয় করিয়ে সিলেট-১ আসনে ড. এ কে আব্দুল মোমেনকে। তিনি বলেন, সিলেট-১ এ আমাদের প্রার্থী হলো ড. আব্দুল মোমেন সাহেব। আমি তাকে বলি অত্যন্ত নিবেদিত প্রাণ। তারপর তিনি সিলেট-২ আসন প্রসঙ্গে বলেন, সেখানে আমরা মহাজোটের প্রার্থী দিয়েছি। প্রার্থী মো. ইয়াহইয়া চৌধুরী এহিয়া। যদিও তার মার্কা লাঙল, তবুও তাকে লাঙল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।
সিলেট-৩ আসনে বর্তমান সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী নৌকা মার্কা। বারবার তাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন, আবারও তাকে জয়যুক্ত করবেন।
সিলেট-৪ আসনের ইমরান আহমদ চৌধুরীকে ভোট দেওয়ার কথা বলেন তিনি। প্রধানমন্ত্রী বলেন, ইমরান আহমদ যতবার নির্বাচনী দাঁড়িয়েছেন ততবার আপনারা তাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন। এবারও তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।
সিলেট-৫ আসন প্রসঙ্গে তিনি বলেন, এই আসনে হাফিজ আহমদ মজুমদার সাহেব এই বয়সেও অত্যন্ত সুন্দর বক্তব্য দিয়ে গেছেন। তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। সিলেট-৬ আসনে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।
এরপর তিনি সুনামগঞ্জ জেলার পাঁচটি আসনের প্রার্থীদের নাম ঘোষণা করে মঞ্চে পরিচয় করিয়ে দেন। সুনামগঞ্জ-১ আসনের ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-২ আসনে সুরঞ্জিত সেনের স্ত্রী জয়া সেন গুপ্তকে মনোনয়ন দেওয়ার কথা জানিয়ে তাকে ভোট দেওয়ার আহ্বান জানান। সুনামগঞ্জ-৩ আসনে বর্তমান সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নানকে নৌকা প্রতীকে, সুনামগঞ্জ-৪ আসনে পীর ফজলুর রহমানকে লাঙল ও সুনমাগঞ্জ-৫ আসনে সাংসদ মুহিবুর রহমান মানিককে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান তিনি।
হবিগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের শাহনেওয়াজ মিলাদ গাজী, যিনি দেওয়ান ফরিদ গাজীর ছেয়ে। তাকে ভোট দেওয়ার আহ্বান জানাতে গিয়ে তিনি ধানের শীষের প্রার্থী রেজা কিবরিয়ার সমালোচনা করেন। হবিগঞ্জ-২ আসনে সাংসদ আব্দুল মজিদ খান, হবিগঞ্জ-৩ আসনে সাংসদ আবু জহির ও হবিগঞ্জ-৪ আসনে সাংসদ মাহবুব আলীকে পরিচয় করিয়ে দেন প্রধানমন্ত্রী।
মৌলভীবাজার-১ আসনে বর্তমান সাংসদ শাহাব উদ্দিন; যিনি প্রতিপক্ষে হামলা নির্যাতনের কপালে এখনও বহন করছেন জানিয়ে তাকে ভোট দেওয়ার কথা বলেন শেখ হাসিনা। মৌলভীবাজার-২ আসনে বিকল্পধারার এমএম শাহীনকে নৌকায় ভোট দেওয়ার কথা বলে রসিকতা করে তিনি বলেন, বলেছিলাম যে নৌকায় তুলে নেবো। তিনি আগে ধানের শীষের প্রার্থী ছিলেন এখন নৌকায় তুলে নিয়েছি। এছাড়া মৌলভীবাজার-৩ আসনে আওয়ামী লীগের নেছার আহমদ ও মৌলভীবাজার-৪ আসনে বর্তমান সাংসদ উপাধ্যক্ষ আব্দুস শহীদকে ভোট দেওয়ার জন্য তিনি পরিচয় করিয়ে দেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!