1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

সুনামগঞ্জের মহাজোট প্রার্থীদের বিজয়ের লক্ষ্যে যুক্তরাষ্ট্রস্থ সুনামগঞ্জ জেলাবাসীর মতবিনিময়

  • আপডেট টাইম :: শনিবার, ২২ ডিসেম্বর, ২০১৮, ৭.৫৮ এএম
  • ৪৮৫ বার পড়া হয়েছে

যুক্তরাষ্ট্র প্রতিনিধি::
২১ শে ডিসেম্বর শুক্রবার সন্ধা ৭.৩০ মিনিটে নিউইয়র্কের জ্যাকসন হাইটে তিতাস পার্টি হলে যুক্তরাষ্ট্রস্থ সুনামগঞ্জ জেলা বাসীর উদ্যোগে সুনামগঞ্জ জেলার মহাজোট প্রার্থীদের বিজয়ের লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় জেলার ৫টি আসনে আওয়ামী লীগ মনোনীত ৪ জন প্রার্থী এবং মহাজোট মনোনীত একজন প্রার্থীকে আনুষ্ঠানিক সমর্থন জানিয়ে জেলাবাসীর প্রতি তাদেরকে ভোট দেওয়ার অনুরোধ জানিয়েছেন সমিতির নেতৃবৃন্দ।
প্রবীণতম রাজনীতীবিত ছদরুন নূরের সভাপতিত্বে ও যুক্তরাষ্ট্র যুব লীগের যুগ্ম আহব্বায়ক নিউইয়র্কের সর্বজন প্রিয় তরুণ নেতা সেবুল মিয়ার সঞ্চালনায় নেতৃবৃন্দ বক্তব্য দেন। সভায় নিউইয়র্ক নগরীতে বসবাসরত সর্বস্থরের সুনামগঞ্জবাসী আগামী ৩০ ডিসেম্বরের অনুষ্টিতব্য জাতীয় নির্বাচনে সুনামগঞ্জ জেলার সবকয়টি আসন মহাজোট মনোনীত সকল প্রার্থীদের বিজয়ী করার আহ্বান জানান।
বক্তারা বলেন, বাংলাদেশ এখন শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের রোল মডেল। এই ধারাবাহিকতা রক্ষায় উন্নয়নের আসল রূপকার জননেত্রী শেখা হাসিনাকে আসনগুলো উপহার দিতে প্রতিজ্ঞাবদ্ধ হন তারা। সেই লক্ষ্যকে সামনে রেখে সকল প্রবাসীদের আর সময় নষ্ট না করে দেশে বিদেশে বসে নৌকার পক্ষে প্রচারণা চালানোর আহ্বান জানানো হয়।
সভায় নিউইয়র্কে বসবাসকারী সুনামগঞ্জ জেলাবাসীদের মধ্যে মুক্তিযুদ্ধের পক্ষের বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তিত্ব, সমাজসেবক, কবি, লেখক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বগণ উপস্থিত ছিলেন।
বক্তব্য দেন সউদ চৌধুরী, বিশিষ্ট সমাজ সেবক ইকবাল আহমদ মাহবুব, অধ্যাপক আমিনুল হক চুন্নু, লেখক ইশতিয়াক রূপু, সাংস্কৃতিক সংগঠক শুভ রায়, বাংলাদেশ যুবলীগের যুগ্ম আহব্বায়ক রেন্টু লাল দাস. আবু সালেহ চৌধুরী, সৈয়দ গোলাম কিবরিয়া খন্দকার জাহিদুল ইসলাম, শাহিন কামালী, জামাল আহমদ, মনির উদ্দীন, নান্টু রায়, মোঃ রেহান মিয়া, প্রমুখ।
সউদ চৌধুরী বলেন, প্রবাস থেকে আমাদের সকল শক্তি নিয়োগ করতে হবে নৌকা কে বিজয়ী করতে। এ ছাড়া দেশের ঐতিহ্যবাহী সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার জন্যও আওয়ামী লীগকে প্রয়োজন।
লেখক ইশতিয়াক রূপু তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ক্ষমতায় আনতে হবে। না হলে দেশ সাম্প্রদাায়ক শক্তি ও সন্ত্রাসবাদীদের কাছে চলে যাবে।
সবশেষে সভাপতি সদরুন নূর স্মৃতিচারণ করে বলেন, আমি আজীবন আওয়ামী লীগের রাজনীতির মুল মন্ত্রে বিশ্বাষী ছিলাম, আজো আছি। তাই আগামী একাদশ নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বে মহাজোটের বিজয় ছাড়া আমি আর কিছুই কল্পনা করতে পারি না।
সভাপতি উপস্থিত অতিথিদের নৈশভোজে আমন্ত্রণ জানিয়ে মতবিনিময় সভার সমাপ্তি ঘোষণা করেন।
এদিকে মতবিনিময় সভা থেকেই মহাজোট প্রার্থী অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান, ড. জয়া সেনগুপ্তা এবং মুহিবুর রহমান মানিকের সঙ্গেও কথা বলেন নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!