1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

মানিকের পক্ষে নৌকার ক্ষুদে সমর্থক রাইদার বক্তব্য ফেইসবুকে ভাইরাল

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর, ২০১৮, ৪.৪১ পিএম
  • ৩৩৯ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জ-৫ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুহিবুর রহমান মানিক এমপির এক ক্ষুদে সমর্থকের বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। বঙ্গবন্ধুর ভাষণের আদলে হাত নেড়ে বক্তব্য দেয় ওই ক্ষুদে সমর্থক। গত বুধবার রাতে ছাতকের ভাতগাঁও ইউনিয়নের শক্তিয়ারগাঁও গ্রামে মুহিবুর রহমান মানিকের জনসভায় তার ক্ষুদে সমর্থক চতুর্থ শ্রেণির ছাত্রী তাহিয়া আনজুম রাইদার চিত্তাকর্ষক বক্তব্য দেয়ার পর দেশ বিদেশের আওয়ামী লীগের সমর্থকরা ভাইরাল ভিডিও বক্তব্যটি ভাইরাল করেন। প্রায় আড়াই মিনিটের বক্তব্যের সময় জনসভায় উপস্থিত নেতাকর্মীরা মুহুর্মুহু হাততালি দিয়ে তাকে অভিনন্দন জানান। বক্তব্য শেষে প্রার্থী মুহিবুর রহমান মানিকও তাকে কোলে তুলে আদর করেন। রাইদার বক্তব্যের পরে প্রধান অতিথি বক্তব্যে মুহিবুর রহমান মানিক বলেন, রাইদা তার বক্তব্যে সব বলে দিয়েছে। তার বক্তব্যের পরে আর আমার বক্তব্য শোভা পায়না।’
এই বক্তব্যের অংশ বুধবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রথমে শেয়ার করেন রাইদার পিতা জগন্নাথপুর উপজেলার শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও সাবেক ছাত্র লীগ নেতা আব্দুল মতিন। শেয়ারের পরে বৃহষ্পতিবার বেলা চারটা পর্যন্ত ফেইসবুকে ২০ হাজারেরও অধিক ভিউয়ার ও ৩ শতাধিক শেয়ার এবং ৫ শতাধিকেরও বেশি মানুষ কমেন্ট করেছেন। তার পিতার পাশাপাশি মুহিবুর রহমান মানিকের সমর্থকদের অনেকেই নিজস্ব আইডি থেকে বক্তব্য পোস্ট করে শেয়ার করেছেন। অনেকে মন্তব্যও করেছেন। সেখানেও হাজার ভিউয়ার ও শেয়ার হয়েছে।
রাইদা তার বক্তব্যে বলে, ‘ছাতক দোয়ারারার উন্নয়নের বরপুত্র, বারবার বিপুল ভোটে নির্বাচিত জননেতা আমার শ্রদ্ধেয় আঙ্কেল মুহিবুর রহমান মানিক আমাদের মুক্তির জন্য, উন্নয়নের জন্য বাসযোগ্য ছাতক দোয়ারা গঠনে দিনরাত কাজ করে যাচ্ছেন। তার পক্ষে ভোট দেওয়া, উন্নয়নের পক্ষে থাকা, স্বাধীনতার পক্ষে থাকার সমার্থক। এই সরকার দেশের প্রতিটি শিশুর হাতে বছরের প্রথম দিন নতুন বই তুলে দিয়েছে। স্কুলে স্কুলে ভবন করে দিয়েছে। ডিজিটাল ক্লাসরুম করে দিয়েছে।
আমাদের শিক্ষকদের বেতন দ্বিগুন করে দিয়েছেন সরকার। তাই ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিবেন, আপনাদের ভোট মুহিবুর রহমান মানিক আঙ্কেলকে দিবেন, শেখ হাসিনাকে দিবেন। এই অনুরোধ আপনারা ঘরে ঘরে পৌঁছে দিবেন। জয় হোক নৌকার, জয় হোক মুহিবুর রহমান মানিক আঙ্কেলের। জয় হোক আপনাদের স্বপ্নের’ জয় বাংলা, জয় বঙ্গবন্ধু বলে রাইদা তার বক্তব্য শেষ করে। কমেন্টে লিপটন দাস নামের একজন লিখেছেন ‘অনেক বড় বড় নেতারা যা দীর্ঘ বক্তব্যেও তুলে ধরতে পারেনা তা সে অল্প সময়ে তুলে ধরেছে। এই মেয়েটি একদিন অবশ্যই অনেক বড় কিছু হবে।
মিফতাহুল হাসান তালুকদার নামের একজন কমেন্ট করেন ‘রাইদার সাহসিকতায় আমি সাহস খুঁজে পাই। জনতার সামনে দাড়াতে শিখে যাই।’ এভাবে অনেকই সুন্দর সুন্দর মন্তব্য করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!