1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন ড.জয়া সেন গুপ্তা

  • আপডেট টাইম :: বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮, ৩.০০ পিএম
  • ১১০ বার পড়া হয়েছে

হাবিবুর রহমান-হাবিব, শাল্লা:

সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে মহাজোট মনোনীত প্রার্থী ড. জয়া সেনগুপ্তা তার নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে শাল্লা উপজেলার বাহাড়া ইউনিয়নের ঘুঙ্গিয়ারগাঁও, ডুমরা, ভাটগাওঁ ও শাল্লা ইউনিয়নের দামপুর, চব্বিশা, কান্দিগাওঁ গ্রাম সহ আশপাশ এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভায় অংশগ্রহণ করেন।
১৯ ডিসেম্বর বুধবার ড. জয়া সেনগুপ্তাকে স্বাগত জানাতে গ্রামে গ্রামে ও প্রতিটি পথসভায় নামে জনতার ঢল।  জয় বাংলা, জয় বঙ্গবন্ধু মিছিলে মুখরিত হয়ে উঠে চারপাশ।
অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে ড. জয়া সেনগুপ্তা বলেন বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে বলেন আমার প্রয়াত স্বামী সুরঞ্জিত সেনগুপ্ত দেশ বিখ্যাত হয়েছিলেন দিরাই-শাল্লাবাসির একান্ত ভালোবাসার কারণে।  আর আপনারাই ছিলেন উনার সংসারে আপনজন। উনার প্রতি আপনাদের গভীর ভালোবাসার কারণেই আমি গৃহবধু থেকে রাজনীতিতে এসেছি।  এখন আমার জীবনে চাওয়া-পাওয়ার কিছু নেই। আমি আমার জীবনের বাকি দিনগুলো আপনাদের সেবা ও কল্যাণে উৎসর্গ করতে চাই।  আগামি ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে সেই সুযোগটুকু আপনারা আমাকে দান করুন এবং গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।
তাছাড়া উক্ত পথ সভায় বক্তব্য রাখেন শাল্লা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অলি উল হক, কেন্দ্রীয় যুবলীগের নির্বাহী সদস্য ব্যারিস্টার অনুকূল তালুকদার ডাল্টন, দিরাই উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি তোফায়েল আহমদ চৌধুরী, শাল্লা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আবদুস সাত্তার মিয়া, শাল্লা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ (আল আমিন), বাহাড়া ইউপি চেয়ারম্যান বিধান চন্দ্র চৌধুরী, শাল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামান চৌধুরী,এডভোকেট শহীদুল হাসান খোকন, এছাড়া আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!