1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ বাংলার দর্শকদের জন্য সুখবর নিয়ে এলো ‘পুষ্পা টু’ ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান

সিলেটসহ ১০ জেলায় ভিডিও ও ৪ জনসভায় অংশ নেবেন শেখ হাসিনা

  • আপডেট টাইম :: বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮, ৬.৪৫ এএম
  • ৯৮ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক ::
নির্বাচনী প্রচার-প্রচারণার অংশ হিসেবে ১০ জেলায় ভিডিও কনফারেন্স ও চারটি জনসভায় অংশ নেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ব্যক্তিগত বাসভবন ‘সুধাসদন’ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১০ জেলায় আওয়ামী লীগ আয়োজিত বিভিন্ন নির্বাচনী জনসভা ও প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন।
কর্মসূচির অংশ হিসেবে বুধবার (১৯ ডিসেম্বর) বিকেল ৩টা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়ার নিয়াজ মোহাম্মদ হাইস্কুল মাঠ, কক্সবাজার স্টেডিয়াম, চট্টগ্রামের লালদিঘী ময়দান ও পিরোজপুরের স্বাধীনতা মঞ্চে জেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভা এবং বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) বেলা ১১টা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নড়াইলের লোহাগড়া পাইলট স্কুল মাঠ, গাইবান্ধার শাহ আব্দুল হামিদ স্টেডিয়াম, জয়পুরহাটের কালাই উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর, রাজশাহী মহানগরের মাদরাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচার কর্মসূচিতে অংশ নেবেন।
এর আগে মঙ্গলবার বান্দরবান ও কিশোরগঞ্জে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নির্বাচনী প্রচারে অংশ নেন তিনি।
সংশ্লিষ্ট জেলার এসব কর্মসূচিতে আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ এবং নির্বাচনী এলাকার আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীগণ উপস্থিত থাকবেন।
নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে রাজধানী ঢাকাসহ সিলেট ও রংপুরে চারটি জনসভায় যোগ দেবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। শুক্রবার (২১ ডিসেম্বর) বেলা ২টায় রাজধানীর গুলশান-২ নম্বরের ইয়ুথ ক্লাব মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় অংশ নেবেন তিনি।
শনিবার (২২ ডিসেম্বর) সিলেট গমন এবং হযরত শাহজালাল (র.), হযরত শাহপরাণ ও হযরত গাজী বোরহান উদ্দিন (র.)-এর মাজার জিয়ারত করে দুপুর আড়াইটায় সিলেট আলিয়া মাদরাসা মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় অংশ নেবেন।
রোববার (২৩ ডিসেম্বর) সকালে ১০টায় রংপুরের তারাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের নির্বাচনী প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন। পরে দুপুর ২টায় পীরগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিতব্য আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় অংশ নেবেন। ২৪ ডিসেম্বর বেলা ১১টায় রাজধানীর কামরাঙ্গীরচর মাঠে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!