1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

বৃষ্টি উপেক্ষা করে মান্নান-পাশার প্রচারনা

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮, ৫.৩৯ পিএম
  • ১০৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
বৃষ্টি উপেক্ষা করে সুনামগন্জ-৩ ( জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগজ) আসনের সংসদ সদস্য পদপ্রার্থীরা গণসংযোগ পথসভা প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন।
আজ মঙ্গলবার ভোর থেকেই জগন্নাথপুরে দিনভর বৃষ্টি বয়ে যায়। সকাল থেকেই বৃষ্টি উপেক্ষা করে প্রচার প্রচারনা করেছেন প্রার্থীরা।
আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান দিনভর তাঁর নির্বাচনী এলাকা জগন্নাথপুর উপজেলার নলুয়া হাওর ব্যাষ্টিত চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের চিলাউড়া, দাসনাগাঁও, ভুরাখালি গ্রামে গনসোযোগ ও পথসভা করেছেন। এ সময় আওয়ামীলীগ প্রার্থী অর্থ ও পরিকল্পনা এমএ মান্নান বলেন, উন্নায়নের স্বার্থে স্বাধীনতার প্রতিক নৌকায় ভোট দেওয়ার জন্য আহবান জানান। অপর দিকে ঐক্যফ্রন্টে প্রার্থী জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় নেতা সাবেক সংসদ সদস্য এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী দক্ষিণ সুনামগন্জের পূর্ব পাগলায় গণসংযোগ ও পথসভা করেছেন। বিএনপি নেতা ফারুক মিয়ার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন ঐক্যফ্রন্টের প্রার্থী জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় নেতা সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী। অন্যদের মধ্যে বক্তব্য দেন। তিনি তাঁর বক্তব্যে বলেন, গণতন্ত্র পূর্নরূদ্ধারে ধানের শীষ প্রতিকে ভোট দেওয়ার আহবান জানান।
এ সময় দক্ষিণ সুনামগন্জের উপজেলা পরিষদের ফারুক আহমদসহ বিএনপির দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!