1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ বাংলার দর্শকদের জন্য সুখবর নিয়ে এলো ‘পুষ্পা টু’ ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান

জাতীয় নির্বাচন: সুনামগঞ্জে নৌকার পক্ষে কাজ করতে দায়িত্ব পেয়েছেন যেসব ছাত্র লীগ নেতৃবৃন্দ

  • আপডেট টাইম :: শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮, ১১.২৯ এএম
  • ১১০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে সিলেট বিভাগে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করেছে ছাত্রলীগ। সুনামগঞ্জের কয়েকটি আসনেও কেন্দ্রীয় ছাত্রলীগ ছাত্রলীগ নেতাদের নামোল্লেখ করে কমিটি গঠন করে নির্বাচনে প্রচারণার নির্দেশ দিয়েছেন। প্রতিটি আসনেই সমন্বয়ক করে তাদের নৌকার পক্ষে কাজ করার নির্দেশনা দেওয়া হয়েছে।
সুনামগঞ্জ-১ আসনে সমন্বয়কের দায়িত্ব পেয়েছেন ছাত্রলীগ মাহবুব খান। সদস্যরা হলেন, মাহমুদুল সুমন, মাহমুদুল হাসান তারেক, এনামুল হক শুভ, রবি আউয়াল রবি, টিপু সুলতান, ফখরুল ইসরাম টিপু, সিহাব উদ্দিন। সুনামগঞ্জ-২ আসনে সমন্বয়ক মিহির রঞ্জন দাস। সদস্য জামশেদ আহমদ, বিল্লাল হোসেন, ওয়াসিম আকরাম, আশরাফ আদনান, পলাশ চৌধুরী, উজ্জ্বল আহমেদ চৌধুরী ও অসীম তালুকদার।
সুনামগঞ্জ-৪ আসনে সমন্বয়ক উত্তম কুমার সরকার। সদস্য রনি অধিকারী, টিপু সুলতান, কামরুল হাসান, রাজীব হাসান ও মাসকাওয়াক জামান ইন্তি। সুনামগঞ্জ-৫ আসনের সমন্বয়ক মাহবুব হাসান বকুল। সদস্য নেওয়াজ শরিফ, নাজমুল হোসাইন রাজ, সন্ধীপ সরকার তুষার ও দিলুল ইসলাম শ্যামল। তবে এখন পর্যন্ত সুনামগঞ্জ-৩ আসনে কাদের দায়িত্ব দেওয়া হয়েছে তালিকা পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!