1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জলাভূমি পুনরুদ্ধারের এখনি শেষ সময় ।। পাভেল পার্থ আগামী জুনে রামপাল বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিট চালু হবে ঢাকায় জমির কাঠা সর্বোচ্চ ৭ কোটি ৭৫, নিচে ৬০ লাখ! সুনামগঞ্জ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির নির্বাচনে সভাপতি সোয়েল, সম্পাদক কামাল ও সাংগঠনকি সম্পাদক জহুর নির্বাচিত ধর্মপাশায় সাজাপ্রাপ্ত গরু চোর ঢাকা থেকে গ্রেপ্তার শাল্লায় ধর্ষণ চেষ্টা : থানায় অভিযোগ ইরানের সামরিক স্থাপনায় ইসরায়েলের ড্রোন হামলা পাকিস্তানে মসজিদে বোমা বিস্ফোরণ, নিহত ২৮ জন ২৮ দিন পর বই পেয়ে পৃষ্ঠা ওল্টিয়ে বিস্মিত শিশুরা এসএসসি ২০০৭ ও এইচএসসি ২০০৯ ব্যাচের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও স্বাস্থ্যসেবা প্রদান

সুন্দর আগামীর জন্য আবারও নৌকায় ভোট দিন: সোহেল তাজ

  • আপডেট টাইম :: বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮, ১২.৩৬ পিএম
  • ১৪১ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ বলেছেন, আজকে বক্তব্য দেব না। শুধু বলবো একটি নিরাপদ, সুন্দর আগামীর জন্য আবারও নৌকায় ভোট দিন।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) গাজীপুরের কাপাসিয়ায় গাজীপুর-৪ আসনের নৌকার প্রার্থী বড় বোন সিমিন হোসেন রিমির পক্ষে গণসংযোগে অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

সোহেল তাজ বলেন, এই জনসভা, অনেক লোকের সমাগম দেখলে ভয় লাগে। অনেক দিনতো প্র্যাকটিস নেই। অভ্যাস নেই কথা বলার। আজকে বক্তব্য দেব না। শুধু বলবো একটি নিরাপদ, সুন্দর আগামীর জন্য আবারও নৌকায় ভোট দিন।

তিনি আরও বলেন, কাপাসিয়ার জনগণের সঙ্গে আমার পরিবার ওতপ্রোতভাবে জড়িত। এটা আজকে থেকে নয়। আমার বাবার সময় থেকেই। আমার বাবা ও মা সব সময়ই কাপাসিয়ার উন্নয়নের কথা ভাবতেন। এ সম্পর্ক নষ্ট হবার নয়। আমি যখন কাপাসিয়ায় আসি, তখন আবেগে আপ্লুত হয়ে যাই।’ কথাগুলো বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের ছেলে তানজীম আহমদ সোহেল তাজের।

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, রাজনীতির বাইরে কখনো আমাদের পরিবার যেতে পারে না। আমিও রাজনীতির বাইরে যেতে পারিনি। কখনো সম্ভব হবে না। আমার জন্মই তো রাজনৈতিক পরিবারে। আমার রক্তে রাজনীতি মিশে আছে।

সরকারের উন্নয়নের কথা তুলে ধরে সোহেল তাজ বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। দেশের মানুষ শান্তিতে বাস করতে পারেন। উন্নত জীবন পায়।

প্রসঙ্গত, সোহেল তাজ কাপাসিয়ার দুবারের সংসদ সদস্য ছিলেন। ২০১৪ সালের নির্বাচনে জয়ী হলে আওয়ামী লীগ তাকে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব দেয়। পরে তিনি এই পদ থেকে পদত্যাগ করেন। পরে সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!