1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

জেলা পরিষদ নির্বাচন: কোরবান নগর ইউনিয়নে নূরুল হুদা মুকুটের প্রচারণা

  • আপডেট টাইম :: রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০১৬, ৪.১৩ পিএম
  • ৪৩৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
নির্বাচনের ডামাঢোল আনুষ্ঠানিক বাজার আগেই সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রচারণা শুরু করেছেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নূরুল হুদা মুকুট। গত শুক্রবার আনুষ্ঠানিকভাবে বিশ্বম্ভরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের নিয়ে মতবিনিময় করেছেন। গত শনিবার তিনি মোল্লাপাড়া ইউনিয়ন পরিষদে প্রচারণা চালান। এসময় ইউপি চেয়ারম্যান ও মেম্বাররা তাকে অকুণ্ঠ সমর্থন প্রদান করেন।
আজ রবিবার সদর উপজেলার শহরতলির কুরবান নগর ইউনিয়নে তিনি একই লক্ষ্যে প্রচারণা চালান। এই ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারবৃন্দও তাকে সমর্থন প্রদান করেন বলে জানা গেছে। কুরবান নগর ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্টদের সঙ্গে বিকেলে তিনি মতবিনিময় করেন।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল বরকতসহ ইউপি সদস্য ও সদস্যাবৃন্দ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!