1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসলেন কাতারের আমির নরেন্দ্র মোদীর মন্তব্য সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ এই বিষয়টি নিয়ে যা বলেছে যুক্তরাষ্ট্র হাসননগরে ট্রাক সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১ ক্যানসারে মারা গেছেন মঞ্চ ও টেলিভিশন জগতে পরিচিত মুখ অভিনেতা রুমি আবহাওয়া অধিদপ্তর থেকে তাপদাহে হিট অ্যালার্ট জারি করা হয়েছে নোয়াখালীর চৌমুহনী বাজারের আগুন নিয়ন্ত্রণে আসছে, পুড়ে গেল ৫০টি দোকান

জামালগঞ্জে জঙ্গিবিরোধী সমাবেশে এমপি রতন: হাওরাঞ্চলে এখন উন্নয়নের জোয়ারে ভাসছে

  • আপডেট টাইম :: রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০১৬, ৩.৫৬ পিএম
  • ৪৪৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, জামালগঞ্জ
জামালগঞ্জে জঙ্গী ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন অনুষ্টিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার সেলিমগঞ্জ বাজার এলাকায় আলাউদ্দিন মেমোরিয়েল উচ্চ বিদ্যালয়ম মাঠে অনুষ্টিত জঙ্গী বিরোধী সমাবেশে প্রধান অতিথি বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার হাওরাঞ্চলের উন্নয়নে দৃষ্টি দিয়েছে। প্রতিনিয়ত উন্নয়ন অবকাঠামোয় বদলে যাচ্ছে সুনামগঞ্জ। তিনি বলেন, হাওরাঞ্চল আর অবহেলিত নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওরাঞ্চলের দায়িত্ব নিয়ে উন্নয়ন করছেন। সরকার এই অঞ্চলের মানুষের ভাগ্যন্নোয়নে যোগাযোগের ক্ষেত্রে সুদুর প্রসারী উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করেছে বলে তিনি জানান।
সাংসদ আরো বলেন, একাত্তর পরাজিত শক্তি এখনো বাংলাদেশ কে নিয়ো ষড়যন্ত্র করছে। এই অপশক্তির আমাদের এই দেশের উন্নয়ন আগ্রযাত্রা কে থামিয়ে দিতে তরুণ প্রজন্ম কে ইসলামের নামে ভুল তথ্য দিয়ে জঙ্গীবাদের দিকে ঠেলে দিচ্ছে।  মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বাংলার মাটিতে কোন জঙ্গীবাদ স্থান পাবেনা। যারা মানুষ হত্যা করে তারা দেশ ও জাতীর শত্রু। তরুণ প্রজন্ম কে মুক্তি যোদ্ধের চেতনায় দেশ গড়ার অঙ্গীকারের আহবান জানান। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশবাসীকে সাথে নিয়ে বঙ্গ বন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সাড়া দেশ কে ডিজিটাল বাংলাদেশে রুপান্তরিত করছেন। আওয়ামী লীগ সরকার যখনই ক্ষমতায় আসে দেশের উন্নয়ন হয়। সুনামগঞ্জের অবহেলিত হাওরাঞ্চর জামালগঞ্জের নিভৃত পল্ল¬ী তে আওয়ামী লীগ সরকারের সময়েই বিদ্যুত ব্যবস্থায় আলো জ্বলছে। উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামীতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান তিনি।
জামালগঞ্জ থানা পুলিশের আয়োজনে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন ফেনারবাঁক ইউনিয়নের চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার। আ’লীগ নেতা সায়েম পাঠান’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ইউসুফ আল আজাদ, সাবেক ভাইস চেয়ারম্যান মিছবাহ উদ্দিন, জামালগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো: আতিকুর রহমান, ভীমখালী ইউপি চেয়ারম্যান মো: দুলাল মিয়া, বেহেলী ইউপি চেয়ারম্যান অসিম তালুকদার, উপজেলা উপজেলা আ’লীগ সভাপতি হাজী মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক হাজী এম.নবী হোসেন, উপজেলা আ’লীগ নেতা হাজী আ: মুকিত চৌধুরী, সাবেক চেয়ারম্যান হাজী মতিউর রহমান, আ’লীগ নেতা আশরাফুজ্জামান, পিন্টু তালুকদার, আসাদ আল আজাদ, জামালগঞ্জ প্রেসক্লাব সভাপতি াঞ্জন পুরকায়স্থ, সুব্রত পুরকায়স্থ, আসাদুর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!