1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বেপরোয়া গাড়ির ধাক্কায় আহত বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদের মৃত্যু দেশে মাথাপিছু আয় কমে ২৭৯৩ ডলার কাল এইচএসসি পরীক্ষার ফল প্রকাশ তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে আড়াই কোটি মানুষ ক্ষতিগ্রস্ত ধর্মপাশার ৫০০ পরিবারকে শীতবস্ত্র উপহার দিলেন শ্রমিক লীগ সভাপতি সেলিম সিলেট বিভাগের ৭০০ কিলোমিটার নৌপথ সময় সচল রাখার পরিকল্পনা: চেয়ারম্যান বিআই ডব্লিউটিএ জলাভূমি পুনরুদ্ধারের এখনি শেষ সময় ।। পাভেল পার্থ আগামী জুনে রামপাল বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিট চালু হবে ঢাকায় জমির কাঠা সর্বোচ্চ ৭ কোটি ৭৫, নিচে ৬০ লাখ! সুনামগঞ্জ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির নির্বাচনে সভাপতি সোয়েল, সম্পাদক কামাল ও সাংগঠনকি সম্পাদক জহুর নির্বাচিত

শুক্রবার রাত সাড়ে আটটায় প্রচারিত হবে টেকেরঘাটে ধারণকৃত ইত্যাদি

  • আপডেট টাইম :: শুক্রবার, ৩০ নভেম্বর, ২০১৮, ১.৩৬ পিএম
  • ৮৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত ঐতিহাসিক টেকেরঘাটে ধারণকৃত বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি আজ ৩০ নভেম্বর শুক্রবার রাত সাড়ে আটটায় সংবাদের পর প্রচারিত হবে। এবারের ইত্যাদিতে সুনামগঞ্জেরে গুণবন্ধনা নিয়ে একটি সঙ্গীতের পাশাপাশি মরমী মহাজনদের গান গেয়েছেন সেলিম চৌধুরী ও শুভ্রদেব।
এই অঞ্চলের ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতির উপর একাধিক বিশেষ রিপোর্টও রয়েছে। চলতি মাসে ইত্যাদি অনুষ্ঠানটি ধারণ করা হয়েছে সুনামগঞ্জের টেকেরঘাটে। তাই সুনামগঞ্জ জেলাবাসীর আলাদা আগ্রহ রয়েছে।
ফাগুন অডিও ভিশনের প্রজোযনায় ও কেয়া কসমেটিক্সের সৌজন্যে প্রচারিত এই অনুষ্ঠানে হাউলি দুর্গ, মহাকবি সঞ্জয়, লাউড়েরগড়সহ ঐতিহ্য নির্ভর বিষয়ে প্রতিবেদন থাকছে। রাধারমণ, হাসন রাজা, দুর্বিন শাহ ও শাহ আব্দুল করিমের গান থাকছে। স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সুনামগঞ্জ এর সুনাম বিষয়ে একটি গান রয়েছে।
এবাররে ‘ইত্যাদ’িতে তাঁদরে ওপর থাকবে একটি অনুসন্ধানী প্রতবিদেন। থাকবে আশুলয়িার মাইনুল মাজদেনিরে ঘড়ি সংগ্রহ এবং র্জামানপ্রিবাসী শৌখনি দৌড়বদি শবি শংকর পালরে ওপর দুটি প্রতবিদেন। ২০১০ সালরে অক্টোবরে প্রচারতি ‘ইত্যাদ’িতে দুজন তরুণকে দখোনো হয়ছেলি, যারা অসহায় শশিুদরে চকিৎিসার খরচ জোগাতে স্বচ্ছ কাচরে বাক্সে র্অথ সংগ্রহ কর।ে
এবার দখোনো হবে এই তরুণরা এত দনি কী করছেে এবং এখন কী করছ।ে হাসন রাজা, রাধারমণ দত্ত, র্দুবনি শাহ ও শাহ আব্দুল করমিরে চারটি গানরে সমন্বয়ে থাকবে একটি গান। গয়েছেনে শুভ্রদবে, সলেমি চৌধুরী ও সহশল্পিীরা। সুনামগঞ্জ নয়িে আরকেটি গানে কণ্ঠ দয়িছেনে প্রতীক হাসান ও আনকিা। কথা লখিছেনে মোহাম্মদ রফকিউজ্জামান, সুর হানফি সংকতে এবং সংগীতায়োজনে মহেদেী।
গানটরি সঙ্গে নচেছেনে টকেরেঘাটরে স্থানীয় শল্পিীরা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!