1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
চলে গেলেন শাল্লার বীরাঙ্গনা মুক্তিযোদ্ধা জমিলা বেগম সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট মেম্বার হলেন মান্নান-সাদিক এমপি সুনামগঞ্জ সদর উপজেলা পার্কে নারী নির্যাতন: তিন বখাটে গ্রেপ্তার কানাডাকে হারিয়ে স্বস্তির জয়ে টিকে রইল পাকিস্তান ভারতে এই তীব্র গরমে আরও ৮ জনের মৃত্যু নারায়ণগঞ্জে ফ্ল্যাটের বারান্দায় ঝুলন্ত কলেজ ছাত্রের মরদেহ রূপার চেইনের জন্য ধর্ষণের পর শিশুটিকে হত্যা করা হয়েছে: র‌্যাব সিলেট টিলা ধসে মৃত্যুর ঘটনায় জেলা প্রশাসনের তদন্ত কমিটি লেবাননের বিপক্ষে হেরে বিশ্বকাপ বাছাই থেকে শেষ বাংলাদেশ বাংলাদেশের নাটকীয় পরাজয়ে তামিম-মরকেল-ওয়াকারদের নিয়ম পুনর্বিবেচনায়

শুক্রবার রাত সাড়ে আটটায় প্রচারিত হবে টেকেরঘাটে ধারণকৃত ইত্যাদি

  • আপডেট টাইম :: শুক্রবার, ৩০ নভেম্বর, ২০১৮, ১.৩৬ পিএম
  • ১৭৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত ঐতিহাসিক টেকেরঘাটে ধারণকৃত বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি আজ ৩০ নভেম্বর শুক্রবার রাত সাড়ে আটটায় সংবাদের পর প্রচারিত হবে। এবারের ইত্যাদিতে সুনামগঞ্জেরে গুণবন্ধনা নিয়ে একটি সঙ্গীতের পাশাপাশি মরমী মহাজনদের গান গেয়েছেন সেলিম চৌধুরী ও শুভ্রদেব।
এই অঞ্চলের ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতির উপর একাধিক বিশেষ রিপোর্টও রয়েছে। চলতি মাসে ইত্যাদি অনুষ্ঠানটি ধারণ করা হয়েছে সুনামগঞ্জের টেকেরঘাটে। তাই সুনামগঞ্জ জেলাবাসীর আলাদা আগ্রহ রয়েছে।
ফাগুন অডিও ভিশনের প্রজোযনায় ও কেয়া কসমেটিক্সের সৌজন্যে প্রচারিত এই অনুষ্ঠানে হাউলি দুর্গ, মহাকবি সঞ্জয়, লাউড়েরগড়সহ ঐতিহ্য নির্ভর বিষয়ে প্রতিবেদন থাকছে। রাধারমণ, হাসন রাজা, দুর্বিন শাহ ও শাহ আব্দুল করিমের গান থাকছে। স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সুনামগঞ্জ এর সুনাম বিষয়ে একটি গান রয়েছে।
এবাররে ‘ইত্যাদ’িতে তাঁদরে ওপর থাকবে একটি অনুসন্ধানী প্রতবিদেন। থাকবে আশুলয়িার মাইনুল মাজদেনিরে ঘড়ি সংগ্রহ এবং র্জামানপ্রিবাসী শৌখনি দৌড়বদি শবি শংকর পালরে ওপর দুটি প্রতবিদেন। ২০১০ সালরে অক্টোবরে প্রচারতি ‘ইত্যাদ’িতে দুজন তরুণকে দখোনো হয়ছেলি, যারা অসহায় শশিুদরে চকিৎিসার খরচ জোগাতে স্বচ্ছ কাচরে বাক্সে র্অথ সংগ্রহ কর।ে
এবার দখোনো হবে এই তরুণরা এত দনি কী করছেে এবং এখন কী করছ।ে হাসন রাজা, রাধারমণ দত্ত, র্দুবনি শাহ ও শাহ আব্দুল করমিরে চারটি গানরে সমন্বয়ে থাকবে একটি গান। গয়েছেনে শুভ্রদবে, সলেমি চৌধুরী ও সহশল্পিীরা। সুনামগঞ্জ নয়িে আরকেটি গানে কণ্ঠ দয়িছেনে প্রতীক হাসান ও আনকিা। কথা লখিছেনে মোহাম্মদ রফকিউজ্জামান, সুর হানফি সংকতে এবং সংগীতায়োজনে মহেদেী।
গানটরি সঙ্গে নচেছেনে টকেরেঘাটরে স্থানীয় শল্পিীরা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!