1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

ঐক্যবদ্ধ থাকুন, নৌকার বিজয় নিশ্চিত করুন: এম এ মান্নান

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৯ নভেম্বর, ২০১৮, ৪.২৫ পিএম
  • ১৯৪ বার পড়া হয়েছে

মো: নুরুল হক, দক্ষিণ সুনামগঞ্জ
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়ন ছাড়া কিছুই বুঝেনা। এ সরকার ক্ষমতায় গেলে গরীব দু:খীর টাকা আতœসাত না করে গরীব অসহায়দের খোঁজে বের করে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। স্বাধীনতা পরবর্তী কোন সরকারই এতো উন্নয়ন করতে পারে নাই। আওয়ামী লীগ সরকার মহাপরিকল্পনা নিয়ে দেশের উন্নয়নে কাজ করছে। দেশের উন্নয়নের কাছে বিরোধীরা আজ পরাজিত। সাধারণ ভোটারদের চোখের সামনেই এ উন্নয়ন, তাই শুভঙ্করের পাখিদের কথায় এখন আর কোন কাজ হয় না।
তিনি বলেন, কোমলমতিদের খেলাধূলার কথা চিন্তা করে সরকার দেশের বিভিন্ন জায়গায় বড় বড় ষ্টেডিয়াম নিমার্ণ করছে, স্কুল, কলেজে মাঠ সংস্কারের জন্য বরাদ্দ দিচ্ছে প্রতিনিয়ত। ইতিমধ্যে আওয়ামীলীগ সরকার যে উন্নয়ন করেছে আগামীতেও উন্নয়নের এ ধারা অব্যাহত থাকবে। উন্নয়নকে আরও বেগবান করে দেশকে উন্নত দেশে রুপান্তর করার স্বার্থে আপনারা ঐক্যবদ্ধ থাকুন এবং পূণরায় নৌকার বিজয় নিশ্চিত করুন।
বৃহস্পতিবার বিকালে দক্ষিণ সুনামগঞ্জের পশ্চিম পাগলা ইউনিয়নের শাপলা স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পশ্চিম পাগলা শাপলা স্পোর্টিং ক্লাবের সভাপতি মো. কয়ছর আহমদের সভাপতিত্বে ও শিক্ষক আশীষ চক্রবর্তী ও জাবেদ নুরের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান মো. নুরুল হক। এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি মো. ফারুক আহমদ, সুনামগঞ্জ জেলা যুবদলের আহবায়ক মো. আনছার উদ্দিন, সাবেক উপজেলা ভাইস চেয়াম্যান সিতাংশু শেখর ধর সিতু, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান, সহ দপ্তর সম্পাদক অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর রাজনৈতিক সহকারী হাসনাত হোসেন,সহ প্রচার সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা,উপজেলা আওয়ামী লীগ নেতা তেরাব আলী, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মো. সেলিম রেজা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল তাহিদ, পুরস্কার দাতা বীরেন্দ্র কুমার দাস,মফিজুর রহমান, মুজিবুর রহমান, সাজিদুর রহমান সাজিদ প্রমুখ। খেলাটি পরিচালনা করেন শাহীন আহমদ। উক্ত খেলায় পুরো সময় কোন গোল না হওয়ায় সমঝোতায় প্রথম স্থান অধিকার করেছে দুরন্ত স্পোটির্ং ক্লাব,হাজী পাড়া পাগলা, দ্বিতীয় স্থান অধিকার করে দুর্বার ক্রীড়াচক্র,পশ্চিম পাগলা, ও তৃতীয় স্থান লাভ করে কেএসপি স্পোটির্ং ক্লাব,কান্দিগাঁও।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!