1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
কোটা আন্দোলনে নিহত আবু সাঈদের পরিবার পেল সাড়ে ৭ লাখ টাকার চেক শিক্ষার্থীদের রাজাকার বলিনি, আমার বক্তব্য বিকৃত করা হয়েছে : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনের দুই সমন্বয়কের সঙ্গে সরকার পতনের আলোচনা হয় ভিপি নুরের! শিক্ষিত প্রজন্মের কাছে আমরা সম্মান চাই: বীর মুক্তিযোদ্ধা রুমা চক্রবর্তী এমপি এভাবে রাষ্ট্রের ধ্বংস মানতে পারছি না: প্রধানমন্ত্রী আন্দালিব রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে কোটা আন্দোলন সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : কাদের গবেষক দীপংকর মোহান্ত সুনামগঞ্জ পিটিআইয়ে সুপার হয়ে আসায় কবি লেখকদের ফুলেল শুভেচ্ছা সুনামগঞ্জে শুক্রবার সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শীথিল সিলেটসহ ১১ অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস

উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে মনোনয়ন জমা দিলেন জাকেরিন

  • আপডেট টাইম :: বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮, ১.৪২ পিএম
  • ১২৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-৪ আসনে বিএনপির যৌথ মনোনয়ন পেয়ে উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করে মনোনয়ন জমাদানের শেষ দিনে দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন সদর উপজেলা চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরিন। এই আসনে বিএনপি মনোনীত অপর প্রার্থী এডভোকেট ফজলুল হক আছপিয়াও মনোনয়ন জমা দিয়েছেন। দেওয়ান জয়নুল জাকেরিনের মনোনয়ন জমাদানকালে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুল, জেলা বিএনপি নেতা মঈন খান ময়না, জেলা ছাত্র দল সভাপতি রায়হান উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান সৌরভ প্রমুখ।
মনোনয়ন জমাদানের আগে দেওয়ান জয়নুল জাকেরিন জেলা প্রশাসকের মাধ্যমে মন্ত্রণালয়ে পদত্যাগপত্র জমা দিয়েছেন। জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আব্দুল আহাদ পদত্যাগপত্র জমা দিয়ে মনোনয়ন জমাদানের কথা স্বীকার করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!