1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

সুনামগঞ্জ-১ আসনে বিএনপির মনোনয়ন পেয়ে চমক দেখালেন কামরুল

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮, ১.১১ পিএম
  • ৩৯৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-১ আসনে বিএনপির মনোনয়ন পেয়ে চমক দেখালেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ঘনিষ্টজন হিসেবে পরিচিত এই নেতা জেলার আওয়ামী লীগ বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের মনোনয়নপ্রাপ্তদের মধ্যে সবচেয়ে কম বয়সের মনোনয়নপ্রাপ্ত জনপ্রতিনিধি।
কামরুজ্জামান কামরুল গত উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলেন। তার কাছে বিশাল ভোটের ব্যবধানে পরাজিত হন আনিসুল হক। তিনিও দলীয় মনোনয়ন পেয়েছেন। সম্প্রতি তার বিরুদ্ধে বিনা কারণে নাশকতার মামলা হওয়ায় সাধারণ মানুষও ক্ষুব্দ।
কামরুজ্জামান কামরুল সুনামগঞ্জ-১ আসনে জনপ্রিয় তরুণ নেতা। বিশেষ করে হাওরের প্রতিটি দুর্যোগে নিজে মাঠে নেমে কৃষকদের পক্ষে কাজ করেন তিনি। ২০১৭ সালে হাওরের দুর্যোগে তিনি রাতদিন কৃষকের পক্ষে কাজ করে প্রশংসা কুড়ান। তাকে নিয়ে বিভিন্ন জাতী দৈনিকসহ টেলিভিশনে সংবাদ প্রকাশিত হয়। তিনি নিয়মিত স্থানীয় সমস্যা নিয়ে টেলিভিশনে টকশোতেও কথা বলেন। তার মনোনয়ন প্রাপ্তিতে উজ্জীবিত তার নেতাকর্মীরা। তিনিও আশা করছেন শেষ পর্যন্ত তিনি চূড়ান্ত মনোনয়ন পেয়ে নির্বাচন করবেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!