1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
কোটা আন্দোলনে নিহত আবু সাঈদের পরিবার পেল সাড়ে ৭ লাখ টাকার চেক শিক্ষার্থীদের রাজাকার বলিনি, আমার বক্তব্য বিকৃত করা হয়েছে : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনের দুই সমন্বয়কের সঙ্গে সরকার পতনের আলোচনা হয় ভিপি নুরের! শিক্ষিত প্রজন্মের কাছে আমরা সম্মান চাই: বীর মুক্তিযোদ্ধা রুমা চক্রবর্তী এমপি এভাবে রাষ্ট্রের ধ্বংস মানতে পারছি না: প্রধানমন্ত্রী আন্দালিব রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে কোটা আন্দোলন সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : কাদের গবেষক দীপংকর মোহান্ত সুনামগঞ্জ পিটিআইয়ে সুপার হয়ে আসায় কবি লেখকদের ফুলেল শুভেচ্ছা সুনামগঞ্জে শুক্রবার সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শীথিল সিলেটসহ ১১ অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস

সুনামগঞ্জের চারটি আসনে মনোনয়ন পেলেন ৯ জন: বিভ্রান্তিতে নেতাকর্মীরা

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮, ১২.৪৫ পিএম
  • ১৯৯ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জের পাঁচটি আসনের মধ্যে চারটিতে বিএনপির ৯জন প্রার্থীকে মনোনয়ন দেওয়ায় বিভ্রান্তিতে পড়েছেন তৃণমূল নেতাকর্মীরা। সুনামগঞ্জ-১ আসনে তিনজনকে এবং সুনামগঞ্জ-২, ৪ এবং ৫ আসনে দুজন করে মনোনয়ন দিয়েছে বিএনপি। সুনামগঞ্জ-৩ আসনে এখনো কাউকে মনোনয়ন দেয়া হয়নি। তবে এই আসনে জমিয়তে উলামায়ে ইসলাম নেতা মাওলানা শাহীনুর পাশা চৌধুরী বা গণফোরাম নেতা নজরুল ইসলাম মনোনয়ন পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রতিটি আসনে একাধিক প্রার্থীকে মনোনয়ন দেওয়ায় দলীয় সমালোচনার মুখে পড়েছে সংগঠনটি। এতে উপস্থিত সময়ে বিক্ষুব্দ নেতাকর্মীরা বঞ্চিত হয়ে প্রার্থীকে বিপদে ফেলতে পারেন বলে মনে করেন তারা। তাছাড়া একাধিকজনকে মনোনয়ন দেওয়ায় নেতাকর্মীরাও বিভ্রান্তিতে রয়েছেন।
সুনামগঞ্জ-১ (তাহিরপুর, জামালগঞ্জ ও ধর্মপাশা) আসনে সংস্কারপন্থী নেতা নজির হোসেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল এবং সাবেক উপজেলা চেয়ারম্যান আনিসুল হক মনোনয়ন পেয়েছেন।
সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সাংসদ নাছির উদ্দিন চৌধুরী ও যুক্তরাজ্য বিএনপি নেতা তাহির রায়হান চৌধুরী পাভেল মনোনয়ন পেয়েছেন।
সুনামগঞ্জ-৪ আসনে দু’জন হেভিওয়েট প্রার্থীকে মনোনয়ন দিয়েছে বিএনপি। তারা হলেন জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক হুইপ ফজলুল হক আছপিয়া ও সদর উপজেলা পরিষদের চারবারের চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরিন। এই আসনে বিএনপিতে চরম কোন্দল রয়েছে।
সুনামগঞ্জ-৫ আসনেও দুই প্রভাবশালী প্রার্থীকে মনোনয়ন দিয়েছে বিএনপি। সাবেক সাংসদ ও জেলা বিএনপি সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন এবং সাবেক উপজেলা চেয়ারম্যান ও কেন্দ্রীয় বিএনপি নেতা মিজানুর রহমান চৌধুরীকে মনোনয়ন দেওয়া হয়েছে।
এদিকে প্রতিটি আসনে একাধিক প্রার্থী দিয়ে নেতাকর্মীদের বিভ্রান্ত করা হচ্ছে বলে মনে করেন তৃণমূল বিএনপি নেতৃবৃন্দ। নামপ্রকাশে অনিচ্ছুক জেলা বিএনপির এক নেতা বলেন, একজনকেই চূড়ান্ত মনোনয়ন দেওয়া উচিত ছিল। এতে নেতাকর্মীদের বিভ্রান্ত হওয়ার সুযোগ ছিলনা। এখন প্রতিটি আসনে একাধিক মনোনয়ন দিয়ে চূড়ান্ত প্রার্থীদের বিপদের মুখে ফেলা হয়েছে। এর জন্য বেগ পেতে হবে দলকে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!