1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

এমএ মান্নানের অপেক্ষায় দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুরবাসী: উচ্ছ্বসিত দুই উপজেলার নেতাকর্মীরা

  • আপডেট টাইম :: সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮, ৪.১৫ পিএম
  • ১৮৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
বাংলাদেশের সর্ববৃহৎ ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগ থেকে তৃতীয় বারের মতো সুনামগঞ্জ-৩ আসনে মনোনয়ন পেয়েছেন দেশের সজ্জন রাজনীতিবিদ হিসেবে পরিচিত এমএ মান্নান। এই খবরে নির্বাচনী এলাকা দক্ষিণ সুনামগঞ্জ জগন্নাথপুরসহ পুরো জেলার আওয়ামী লীগ নেতাকর্মীসহ সুস্থধারার রাজনীতি চর্চায় নিয়োজিত লোকজন বেজায় খুশি। তারা একজন সৎ ও নির্লোভ রাজনীতিবিদ এবং জেলার উন্নয়নের রূপকার হিসেবে তাকে মনোনয়ন দেওয়ায় সংশ্লিষ্টদের অভিনন্দন জানিয়ে নির্বাচনী এলাকার ভোটারদের তাকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন। এদিকে মনোনয়ন পাওয়ার পরই নির্বাচনী এলাকার জনগণ উচ্ছ্বাস প্রকাশ করেন। তারা এমএ মান্নানের প্রতীক্ষায় বসে আছেন। তারা তার নির্দেশনার অপেক্ষায় প্রহর গুনছেন।
আগামীকাল মঙ্গলবার প্রিয় নেতার সান্নিধ্য লাভের প্রতীক্ষার অবসান ঘটবে নির্বাচনী এলাকার লোকজনের। জানা গেছে আগামীকাল মঙ্গলবার সকালে তাকে বরণ করতে জগন্নাথপুর দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার হাজার হাজার নেতাকর্মী জগন্নাথপুরের প্রবেশ মুখে রাণীগঞ্জ বাজারে অবস্থান নিবেন। সেখান থেকেই তাকে রিসিভ করবেন উজ্জীবিত নেতাকর্মীরা। রাণীগঞ্জ থেকে দক্ষিণ সুনামগঞ্জ আসার পথে পথে তিনি নেতাকর্মীদের ভালোবাসা ও উষ্ণ অভ্যর্থনায় সিক্ত হবেন। তবে এসব অভ্যর্থনার আয়োজনকারী নেতাকর্মীদের তিনি আচরণ বিধি মেনে শান্তভাবে কর্মসূচি চালানোর নির্দেশনা দিয়েছেন। নৌকার পক্ষে সকল পর্যায়ের নেতাকর্মীদের ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আতউর রহমান বলেন, প্রিয় নেতাকে বরণ করতে আমরা অপেক্ষায় আছি। মনোনয়ন নিশ্চিত হওয়ার পর হাজার হাজার নেতাকর্মী আমাদের প্রিয় নেতার আসার খবর জানতে চাচ্ছেন। তার নির্দেশনায় নৌকার পক্ষে ঐক্যবদ্ধ প্রচারণার প্রস্তুতি নিচ্ছেন। তিনি বলেন, এবারও উন্নয়নের রূপকার এমএ মান্নান বিপুল ভোটে তৃতীয়বারের মতো সাংসদ মনোনীত হবেন।
এমএ মান্নান বলেন, মঙ্গলবার নির্বাচনী এলাকায় এসে নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করব। আমি মনোনয়ন পাওয়ায় তারা সবাই খুশি। নানাভাবে উচ্ছ্বাস প্রকাশ করছেন। তিনি একাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের সকল নেতাকর্মীসহ সাধারণ ভোটারদের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় সমর্থন চেয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!