1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৭:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সুনামগঞ্জের দুর্যোগপীড়িতদের পাশে ‘লেখক, শিল্পী, সাংবাদিক ও প্রকাশক’ বৃন্দ সাঁওতাল বিদ্রোহ, নিপীড়িতের মাঝে দ্রোহের অগ্নিস্ফুলিঙ্গ ফের ঊর্ধ্বমুখী করোনা : ধর্মীয় প্রতিষ্ঠানে বিধি-নিষেধ একাত্তরে মানবতাবিরোধী অপরাধে হবিগঞ্জের শফির প্রাণদণ্ড, তিনজনের আমৃত্যু কারাদণ্ড সুনামগঞ্জে বন্যায় মোট মৃতের অর্ধেকের বেশি দোয়ারাবাজারের বাসিন্দা ‘প্রাথমিকে নিয়োগ হবে আরও ৩০ হাজার শিক্ষক’ ‘দুষ্টু আমলাদের চাতুরির’ কারণে আইনকানুন পরিবর্তন করা যাচ্ছে না পদ্মা সেতু রক্ষার জন্য সবাইকে দায়িত্বশীল হতে হবে : ওবায়দুল কাদের সারা দেশে পশুর হাট বসবে ৪৪০৭টি, পরতে হবে মাস্ক ষড়যন্ত্রের কারণে পদ্মা সেতু নির্মাণে দুই বছর দেরি : প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ হলো আমার পরিবার, পরিবার ছেড়ে কোথাও যাবনা: ডন সামাদ

  • আপডেট টাইম :: শনিবার, ২৪ নভেম্বর, ২০১৮, ১.২৩ পিএম
  • ২২৯ বার পড়া হয়েছে

জগন্নাথপুর প্রতিনিধি::
সুনামগজ -৩ (জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি সাবেক পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ছেলে আজিজুস সামাদ আজাদ ডন বললেন, ঐক্যফ্রন্টে যাচ্ছি না, এটি ভিত্তিহীন। একটি মহল গুজব ছড়িয়ে আমাকে আওয়ামী লীগের রাজনীতি থেকে সরাতে চাচ্ছে। আওয়ামী লীগ আমার পরিবার, এই পরিবার ছেড়ে আমি কোথাও যাবনা।
একটি মহল আমার জনপ্রিয়তায় ঈর্ষান্তিত হয়ে এই অপপ্রচার চালাচ্ছে। জামায়াত যেভাবে স্বাধীনতা বিরোধী একটি দল, ঐক্যফ্রন্টও জামায়েতের মতো একটি দল। সেখানে আশ্রয় নেওয়ার প্রশ্নই ওঠেনা। আজিজুস সামাদ ডন জগন্নাথপুরে আবেগঘন বক্তব্য দেন। এসময় তিনি নেতাকর্মীদেরকে বিভ্রান্ত না হয়ে স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতীক নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান।
শনিবার দুপুরে সুনামগগের জগন্নাথপুর পৌরশহরের সিএ মার্কেটস্থ তাঁর বাসভবনের সামনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সভায় বক্তব্যেপ্রদানকালে স্থানীয় সাংবাদিকদের সঙ্গেও এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ আমার পরিবার। আমার পরিবার ছেড়ে আমি কোথাও যাবনা। আমার বাবা চল্লিশের দশক থেকে প্রগতিশীল রাজনীতির সঙ্গে যুক্ত। আমার পরিবারের ঐতিহ্যই হলো প্রগতির পক্ষে কাজ করার। বাবা ৫৫ বছর আওয়াম লীগের রাজনীতি করেছেন। আওয়ামী লীগ নেতৃত্বের ৫০ বছরের ইতিহাস পায়ে দলে সাম্প্রদায়িক ও মৌলবাদী দলে আমি যাবনা। এমন একটি প্রগতিবিরোধী ও গণতন্ত্র ও মানবতাবিরোধী দলে গিয়ে এমপি হওয়ার লোভ আমার নেই। তিনি বলেন, আমরা নৌকা পাচ্ছিনা অন্য পক্ষের এই খবরে বিভ্রান্ত হবেন না। নৌকার পক্ষে কাজ করুন। নৌকা যে পায় তার পক্ষেই কাজ করবেন বলে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পৌরমেয়র আলহাজ্ব আব্দুল মনাফের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক সিরাজ উদ্দিন মাষ্টার, সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্রের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জেলা পরিষদের সদস্য সৈয়দ সাব্বির আহমদ, ইউপি চেয়ারম্যান সাবেক সাংগঠনিক সম্পাদক শহিদুল সালাম বকুল,সাবেক ইউপি চেয়ারম্যান আঙ্গুর মিয়া, আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম, তাজউদ্দিন আহমদ, মিন্টু রঞ্জন ধর, শেফুল আমিন, পৌর আওয়ামী লীগ নেতা পৌর কাউন্সিলর আবাব মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ছালিক আহমদ, উপজেলা যুবলীগ নেতা সেলিম আহমদ, আনোয়ার কোরেশী, ছাত্রলীগ নেতা তৈয়বুর রহমান সিতুসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন প্রমুখ।
বিকেলে তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলাবাজারেও মতবিনিময়সভা করেন। সেখানেও তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, গুজবে কান দিবেন না।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!