1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন

ছাতকে ফুটবল খেলা নিয়ে হাঙ্গামা, গুলাগুলিতে ১০ জনসহ আহত অর্ধশত

  • আপডেট টাইম :: শনিবার, ২৪ নভেম্বর, ২০১৮, ১২.৪৭ পিএম
  • ১৬২ বার পড়া হয়েছে

ছাতক প্রতিনিধি::
ছাতকে ফুটবল খেলাকে কেন্দ্র করে দোলারবাজার ইউনিয়নের বারগোপি পূর্বপাড়া ও বারগোপি পশ্চিমপাড়া গ্রামবাসির সংঘর্ষে অর্ধ শতাধিক লোক আহত হয়েছে।
শনিবার সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে গুলিবিদ্ধ অন্তত ১০ জন আহতসহ ২৫ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, গ্রামের মাঠে ফুটবল খেলা নিয়ে গ্রামের দু’পাড়ার বাসিন্দাদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, গ্রামের মাঠে ফুটবল খেলতে গত শুক্রবার বিকেলে পূর্ব পাড়ার জমির উদ্দিন মেম্বার, লিটন মিয়া, হদিস আলী পশ্চিমপাড়ার ছেলেদের বাধা দিয়ে মাঠ থেকে উঠিয়ে দেয়। সকালে পশ্চিমপাড়ার ছেলেরা গ্রামের লুৎফুর রহমান,খাদিমুল ইসলাম ও এখলাছ মিয়ার নেতৃত্বে মাঠে ফুটবল খেলতে গেলে তাদের উপর হামলা করা হয়। এক পর্যায়ে উভয় পাড়ার লোকজন তুমুল সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে দেশীয় অস্ত্র, ইট পাটকেলের পাশাপাশি আগ্নেয়াস্ত্রেরও ব্যবহার করা হয়েছে বলে এলাকাবাসী জানিয়েছেন।
এসময় কয়েক রাউন্ড গুলিছোড়া হয়েছে বলে জানা গেছে। গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন মহিলাসহ অন্তত ১০ জন। সংঘর্ষে গুলিবিদ্ধসহ রুবেল মিয়া (২২), সোহাগ আহমদ (২৫), রুমেল আহমদ (২০), সাকির আলী (৩৮), হেলাল আহমদ (৪০), রোসনা বেগম (৩৫), সাজ্জাদুর রহমান (৩৫), মিজানুর রহমান (৪০), রুবেল আহমদ (২৫), জাকির আলী (২২), নুরুল আমিন (৪২), ছমির উদ্দিন (৫০), আহমদ আলী (৩৫), লায়েক আহমদ (৩৫), শফিকুর রহমান (৫০), রিপন (২৫), ছয়ফুল আলম (৩০), জুনেদ হাসান (২৬), সুয়েব মিয়া (২০), নুর আলম (৩০)সহ ২৫ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
অন্য আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। জাহিদপুর তদন্ত কেন্দ্রের অল্প সংখ্যক পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হয়। গ্রামের লুৎফুর রহমান জানান, পুলিশের উপস্থিতিতেই এক পক্ষের লোকজন প্রতিপক্ষের উপর গুলি ছুঁড়েছে। ঘন্টাব্যাপি সংঘর্ষের পর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
ছাতক থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান জানান, পরিস্থিতি বর্তমানে শান্ত। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!