1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত জানিয়েছেন মার্কিন সুপ্রিম কোর্ট! বান্দরবানের বাকলাইতে পাওয়া গেল দুই ‘কেএনএফ’ সদস্যের মরদেহ সড়ক দুর্ঘটনায় সিলেটে নিহত ৩ ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা

দিরাইয়ে চাচাতো ভাইদের মধ্যে জলমহাল দখল নিয়ে সংঘর্ষে নিহত ১ আহত ১৫

  • আপডেট টাইম :: বুধবার, ২১ নভেম্বর, ২০১৮, ৮.২৭ এএম
  • ১৬৩ বার পড়া হয়েছে

বিশে শ প্রতিনিধি, দিরাই::
সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের ভাটিপাড়া গ্রামে জলমহালের মালিকানা নিয়ে দু-পক্ষের সংঘর্ষে আনোয়র কাজী (৬৫) নামের এক ব্যক্তি মারা গেছেন। তিনি গ্রামের মৃত আব্দুল আউয়াল কাজীর ছেলে। আজ (বুধবার) সকাল সাড়ে ১০টার দিকে ভাটিপাড়া ইউপি চেয়ারম্যান শাহজাহান কাজী ও তার আপন চাচাতো ভাই ইউনিয়ন যুবলীগের সভাপতি সানোয়ার কাজীর লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে ইছাবরের কান্দার (ডোবা) জলমহালের দখল করতে গেলে সংঘর্ষের ঘটনায় ঘটে। এতে ঘটনাস্থলেই আনোয়ার কাজী নিহত এবং স্বাধীন কাজী, সানোয়ার কাজী, রুহুল আমিন কাজী, হিরো কাজী ও পাকুল কাজীসহ উভয় পক্ষের ১৫জন আহত হয়েছেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এঘটনায় বশির কাজী নামের একজনকে আটক করেছে পুলিশ।
এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলা আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান শাহজাহান কাজী এবং ইউনিয়ন যুবলীগের সভাপতি সানোয়ার কাজীর মধ্যে তাদের পূর্ব পুরুষদের কাছ থেকে পাওয়া ছোট একটি জলমহালের মালিকানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এ নিয়ে কয়েকবার এলাকার গণ্যমান্য লোকজন নিয়ে শালিশ বৈঠক অনুষ্ঠিত হলেও উভয় পক্ষই তা মানেনি। আজ সকালে নিজ বাড়িতে এনিয়ে উভয় পক্ষ লোকজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ েেবধে যায়। ঘন্টাব্যাপী চলা সংঘর্ষের ঘটনায় সানোয়ার কাজীর বড় ভাই আনোয়র কাজী (৬৫) নিহত ও উভয় পক্ষের ১৫জন লোক আহত হয়েছেন।
ডদরাই থানার ওসি মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!