1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত জানিয়েছেন মার্কিন সুপ্রিম কোর্ট! বান্দরবানের বাকলাইতে পাওয়া গেল দুই ‘কেএনএফ’ সদস্যের মরদেহ সড়ক দুর্ঘটনায় সিলেটে নিহত ৩ ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা

বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় ম্যানিজিং কমিটির নিবার্চন সম্পন

  • আপডেট টাইম :: শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮, ৬.১৯ পিএম
  • ১৪৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, তাহিরপুর::
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নিবার্চন সুষ্ট ভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে অভিভাবক পদে প্রথম হয়েছেন মোহাম্মদ আবু তাহের তিনি ভোট পেয়েছেন ৬৩২টি। দ্বিতীয় হয়েছেন মোহাম্মদ আজিজুর রহমান তিনি ভোট পেয়েছেন ৫০০। তৃতীয় হয়েছেন জিয়াউর রহমান তিনি ভোট পেয়েছেন ৪৬৮টি। চতুর্থ হয়েছেন মোহাম্মদ দ্বীন ইসলাম তিনি ভোট পেয়েছেন ৪৪৬টি। মোঃ আবু বক্কর সিদ্দিক (৩৩২টি ভোট),আশরাফ উদ্দিন তালুকদার(৪০৩টি ভোট),দিলোয়ার হোসেন দুলাল(১৯৫টি ভোট)। মোট ভোট কাষ্ট হয়েছে ১হাজার। শিক্ষক পদে গোলাম মুর্শেদ ১০ভোট,মোস্তাফিজ পীর ৮ভোট। মোট ভোট ১৫টি। শনিবার(১৭,১১,১৮)সকাল ১০টা থেকে শুরু হয়ে ৪পর্যন্ত সুষ্ট ভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে ভোটার সংখ্যা ছিল মোট ১৪৮৮। এর মধ্যে ১হাজার অভিবাবক ভোটাগন তাদের ভোট প্রদান করেন।
জানা যায়,নির্বাচনে ৮জন প্রার্থী নিবার্চনের প্রতিদন্ধিতা করার কথা থাকলেও অলিউল ইসলাম নির্বাচনে অংশ গ্রহন করেন নি। তার পরও ব্যালটে তার নাম থাকায় তিনি ৫১টি ভোট পেয়েছেন। প্রার্থীদের ৭জন নতুন এক জন শুধু পুরাতন তিনি হলেন আবু তাহের। তিনি গত বারও নির্বাচিত হয়েছেন।
ভোটারগন জানান,ভোট গ্রহন সুন্দর ভাবেই চলছে। কোন অপ্রতিকর গঠনা ঘটেনি। নিজের ভোট নিজেরাই দিয়েছি।
প্রথম বিজয়ী আবু তাহের জানান,ভোট গ্রহন সকাল থেকেই শুরু হয়েছে। সুন্দর ভাবেই ভোট দিতেছে সবাই। পূর্বের ন্যায় অবিভাকগন আমাকে আবারও বিপুল ভোটে নিবার্চিত করেছেন আমি সবার কাছে কৃতজ্ঞ।
প্রধান প্রিজাইডিং অফিসারের উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান। সহকারী প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন উপজেলার ৬জন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক গন। প্রধান প্রিজাইডিং অফিসার জানান,সকাল থেকে নিরপেক্ষ ও সুষ্ট ভাবে নিবার্চনে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। নিরাপত্তায় পুলিশ প্রশাসন নিয়োজিত আছে। উৎসব মুখর পরিবেশে নিবার্চন সম্পন্ন হওয়ায় সবাই আনন্দ দিত কারো কোন অভিযোগ নেই।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!