1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসলেন কাতারের আমির নরেন্দ্র মোদীর মন্তব্য সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ এই বিষয়টি নিয়ে যা বলেছে যুক্তরাষ্ট্র হাসননগরে ট্রাক সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১ ক্যানসারে মারা গেছেন মঞ্চ ও টেলিভিশন জগতে পরিচিত মুখ অভিনেতা রুমি আবহাওয়া অধিদপ্তর থেকে তাপদাহে হিট অ্যালার্ট জারি করা হয়েছে নোয়াখালীর চৌমুহনী বাজারের আগুন নিয়ন্ত্রণে আসছে, পুড়ে গেল ৫০টি দোকান এক মিলিয়ন পাউন্ড দিচ্ছে ব্রিটিশ কাউন্সিল, বড় সুযোগ সিলেট বাসীর জন্য ইসরায়েলের হামলা নয় বলে ইরান কি বু্ঝাতে চাচ্ছে

সুনামগঞ্জ-৪ আসনের সম্ভাব্য প্রার্থী এড. রুমেনের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত

  • আপডেট টাইম :: শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮, ৬.১৫ পিএম
  • ১৮৭ বার পড়া হয়েছে

কর্ণ বাবু দাস:
রাষ্ট্রপতি এডভোকেট আব্দুল হামিদ ও আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, জেলা-দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট খায়রুল কবির রুমেন। বৃহস্পতিবার বঙ্গভবনে রাষ্ট্রপতি অ্যাড. আব্দুল হামিদ ও শুক্রবার গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। ড. খায়রুল কবীর রোমে এবার সুনামগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎকালে অ্যাড. রুমেন সুনামগঞ্জ-৪(সদর-বিশ্বম্ভরপু) আসনে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দল থেকে নির্বাচন করার আগ্রহ প্রকাশ করেন। এসময় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী অ্যাড. রুমেন’র কাছ থেকে জীবনবৃত্তান্ত নেন এবং মাঠে কাজ করার নির্দেশ দেন।
অ্যাডভোকেট খায়রুল কবির রুমেন বলেন, আওয়ামীলীগ সভানেত্রী ও রাষ্ট্রপতির সাথে সাক্ষাৎ করে তাদের দোয়া নিয়েছি এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করার আগ্রহ জানালে আমাকে মাঠে কাজ করার নির্দেশ দিয়েছেন। আমি বলেছি আপনার নির্দেশে আমি সব সময়ই মাঠে আছি। আপনার যে কোন নির্দেশনা মানতে আমি প্রস্তত আছি।
এসময় এড.রুমেনের সাথে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিক চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ সুজন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন, যুগ্ম সম্পাদক তৈয়বুর রহমান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!