1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

সুনামগঞ্জের সাত ভবন ও ১৩ ইউনিয়নের প্রযুক্তি অবকাঠামো উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮, ৮.৩৪ এএম
  • ২৮০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের ৭টি প্রতিষ্ঠানের নতুন আধুনিক ভবন, শতভাগ বিদ্যুতায়িত একটি উপজেলা ও ১৩ টি ইউনিয়নে জাতীয় তথ্য প্রযুক্তি অবকাঠামো উন্নয়নের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার দুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি প্রকল্পগুলো উদ্বোধন করেন। সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্টিত উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান।
প্রধানমন্ত্রী নবনির্মিত দক্ষিণ সুনামগঞ্জ থানা ভবন, দোয়ারাবাজার থানার নতুন ভবন, দিরাই, দক্ষিণ সুনামগঞ্জ, জামালগঞ্জ ও শাল্লা উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, শতভাগ বিদ্যুতায়িত দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ও জেলার ৬টি উপজেলার ১৩ টি ইউনিয়নের সাথে সরাসরি ইন্টারনেট সংযোগ স্থাপনের উদ্বোধন করেন। তাছাড়া
১৩টি ইউনিয়ন হল, বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ, সলুকাবাদ ও ধনপুর, ছাতকের চরমহল্লা ও ভাতগাঁও, দক্ষিণ সুনামগঞ্জের পূর্বপাগলা, জগন্নাথপুরের কলকলিয়া, পাটলি ও সৈয়দপুর শাহারপাড়া, জামালগঞ্জের সদর ও ভীমখালী, সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ও লক্ষণশ্রী ইউনিয়নে জাতীয় তথ্য প্রযুক্তি অবকাঠামো উন্নয়নের উদ্বোধন করেন।
এ উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে আনন্দ র‌্যালি বের হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার বরকতুল্লাহ খান, অধ্যক্ষ ও উপজেলা চেয়ারম্যান ইদ্রিস আলী বীর প্রতীক, পৌর মেয়র নাদের বখত প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!