1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ বাংলার দর্শকদের জন্য সুখবর নিয়ে এলো ‘পুষ্পা টু’ ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান

জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা রাজনৈতিক এতিম: পর্যটন মন্ত্রী

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮, ৫.৪৬ পিএম
  • ১৮৯ বার পড়া হয়েছে

ছাতক প্রতিনিধি::
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী একে এম শাহজাহান কামাল বলেছেন, বেগম খালেদা জিয়া একজন বিশ্বাস ঘাতক জঙ্গি মহিলা। তিনি এই স্বাধীন দেশের জনগণের সাথে বিশ্বাস ঘাতকতা করেছেন।
তার যোগসাজশে এদেশে গ্রেনেড হামলা চালানো হয়েছিলো। দুর্নীতিবাজ এই মহিলা এ দেশকে লজ্জায় ডুবিয়েছিলেন।
মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজে চারতলা বিশিষ্ট দুটি একাডেমিক ভবনের উদ্বোধন ও একটি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে কলেজ ক্যাম্পাসে ছাত্র ও সুধীজন নিয়ে এক সমাবেশে মন্ত্রী এসব কথা বলেন।
পর্যটনমন্ত্রী বলেন, আ স ম আবদুর রব, মাহমুদুর রহমান মান্না প্রমুখ এখন রাজনৈতিক এতিম। মুরব্বি না পেলে তাঁরা রাজনীতি করতে পারেন না। সব মুরব্বি হারিয়ে এখন তাঁরা ড. কামাল হোসেনকে রাজনৈতিক মুরব্বি হিসেবে দাঁড় করিয়েছে। এসময় মন্ত্রী উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫ আসনে নৌকা প্রতিকে পুনরায় মুহিবুর রহমান মানিককে নির্বাচিত করার আহ্ববান জানান।
কলেজের অধ্যক্ষ সুজাত আলী রফিকের সভাপতিত্বে ও প্রভাষক রমেন্দ বিকাশ দের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেন, বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশের অভূতপূর্ণ উন্নয়ন এখন বিশ্ববাসীর কাছে বাংলাদেশ একটি রোল মডেল হিসেবে পরিণত হয়েছে। দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের বিকল্প নেই।
সরকার শিক্ষা ও বিদ্যুৎ ক্ষেত্রের উন্নয়নে সর্বাধিক গুরুত্ব দিয়ে যাচ্ছে।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের শাসনামলে ছাতক-দোয়ারায় প্রতিষ্ঠিত হয়েছে ১৬টি কলেজ ও ৬৪টি উচ্চ বিদ্যালয়। বর্তমান সরকার শতভাগ শিক্ষা ও দেশের প্রতিটি গ্রামে বিদ্যুৎ সংযোগ নিশ্চিত করতে নিরলস কাজ করে যাচ্ছে। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে তিনি আগামী সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য জনগণের প্রতি আহবান জানান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা প্রশাসক আব্দুল আহাদ, পুলিশ সুপার বরকত উল্লাহ, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সিলেট জোনের নির্বাহী প্রকৌশলী নাজমুল হাকিম, ছাতক উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিনসহ স্থানীয় আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দ ও সুধীজন উপস্থিত ছিলেন।
এর আগে সরকারি অর্থায়নে মুক্তিযুদ্ধ স্মৃতি ভবন ও কলেজের নিজস্ব অর্থায়নে মুহিবুর রহমান মানিক ভবনের উদ্বোধন করেন মন্ত্রী শাহজাহান কামাল।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!