1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

সংবর্ধনা অনুষ্ঠানে এমপি রতন: এই অঞ্চলে শিক্ষাবিস্তারের লক্ষ্যে আমার সহায়তা অব্যাহত থাকবে

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮, ৯.১২ এএম
  • ২১৯ বার পড়া হয়েছে
Exif_JPEG_420

সাইফ উল্লাহ::
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা বাদশাগঞ্জ পাবলিক বিদ্যালয়কে জাতীয়করণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জ্ঞাপন ও সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনকে জাকজমকপূর্ণ সংবর্ধনা দিয়েছে স্কুল কর্তৃপক্ষ। সংবর্ধনার জবাবে মোয়াজ্জেম হোসেন রতন বলেন, এই অঞ্চলের শিক্ষা বিস্তারের লক্ষ্যে আমি আপ্রাণ চেষ্টা করছি। দুর্যোগে দুর্বিপাকে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের বেতন নিজ তহবিল থেকে পরিশোধ করেছি। বিনামূল্যে আমার ফ্যাক্টরিতে উৎপাদিত খাতা শিক্ষার্থীদের মধ্যে বিতরণ করেছি। মূলত পিছিয়ে থাকা এই অঞ্চলকে জাতীয়ভাবে উচ্চতর আসনে নিয়ে যেতে এবং শিক্ষার আলো এলাকার সর্বস্তরে পৌছাতেই আমার এই সহায়তা। আগামীতেও এই সহায়তা অব্যাহত থাকবে বলে বক্তব্যে উল্লেখ করেন তিনি।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন আরো বলেন, ধর্মপাশা উপজেলায় সবচেয়ে শিক্ষা ক্ষেত্রে বেশী অর্থ ব্যয় করেছি নিজস্ব তহবিল থেকে। তাছাড়া সরকারও নানাভাবে শিক্ষার্থীদের সহযোগিতা করছে। সারা দেশে হাজারো শিক্ষাপ্রতিষ্ঠান সরকারি করে শিক্ষার দ্বার আরো উন্মোচন করেছে। তিনি বর্তমান সরকারের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত ও দেশের উন্নয়নে আগামী নিবার্চনে সবাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনার আহ্বান জানান
মঙ্গবার সকালে বাদশাগঞ্জ পাবলিক হাইস্কুল মাঠে বাদশাগঞ্জ পাবলিক হাইস্কুলের প্রধান শিক্ষক আলাউদ্দিন এর সভাপতিত্বেও বাদশাগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. শফিক আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাদশাগঞ্জ ডিগ্রী কলেজেন অধ্যক্ষ কামরুল ইসলাম চৌধুরীর, সাবেক অধ্যক্ষ শামছুদ্দীন আহমেদ,এডভোকেট আমিনুল ইসলাম চৌধুরী,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য শামীম আহমেদ মুরাদ,ধর্মপাশা থানার ইনচার্জ এজাজুল ইসলাম, সেলবরষ ইউপি চেয়ারম্যান নূরহোসেন,পাইকুরাটি ইউপি চেয়ারম্যান ফেরদৌসুর রহমান, সাবেক সেলবরষ ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন চৌধুরী প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!