1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

পরিবহন শ্রমিকদের অবরোধের কারণে দক্ষিণ সুনামগঞ্জে বাবার কোলে নবযাতকের মৃত্যু

  • আপডেট টাইম :: সোমবার, ২৯ অক্টোবর, ২০১৮, ১.২৫ পিএম
  • ২৬১ বার পড়া হয়েছে

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি::
শ্রমিকদের অবরোধের কারণে হাসপাতালে নিয়ে যেতে না পারায় বাবার কোলেই মৃত্যু হয়েছে দুই দিনের এক নবযাতকের। সোমবার দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গণিগঞ্জ বাজার পয়েন্টে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত রবিবার রাতে গণিগঞ্জ গ্রামের মইনুল ইসলামের স্ত্রী সেলিমা বেগম এক পুত্র সন্তানের জন্ম দেন। ছেলেটি জন্মের পরেই ঠা-াজনিত রোগে অসুস্থ হয়ে পড়ে। সোমবার দুপুরে গণিগঞ্জ বাজারে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে আসলে ডাক্তার দ্রুত তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসার কথা জানান। এসময় গণিগঞ্জ বাজারে ঠহল দিচ্ছিলেন শ্রমিক ফেডারেশনের নেতারা। তিনি ব্যক্তিগতভাবে একটি গাড়ি ম্যানেজ করে সন্তানকে হাসপাতালে নিয়ে আসার চেষ্টা করলে শ্রমিকরা তাকে বাধা দেয়। এর কিছুক্ষণ পরেই বাবার কোলেই মারা যায় শিশুটি।
মইনুল ইসলাম কথা বলতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। তিনি বলেন, পরিবহন শ্রমিকদের অবরোধের কারণে আমার নবযাতক সন্তান মারা গেছে। গণিগঞ্জ বাজারের ব্যবসায়ী নাজিম উদ্দিন বলেন, আমরা সকাল থেকে শ্রমিকদের অনুরোধ করেছিলাম শিশুটিকে সদর হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য একটি গাড়ি প্রয়োজন। কিন্তু শ্রমিকরা আমাদের সুযোগ দেয়নি। যে কারণে বাবার কোলে নবযাতককে মরতে হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
স্থানীয় ইউপি সদস্য কয়ছর আহমদ বলেন, পরিবহন সন্ত্রাসীদের এ নৈরাজ্য কোন ভাবেই মানা যায় না। সরকারের উচিত এদের চিহ্নিত করে আইনের আওতায় এনে কঠিন শাস্তি দেওয়া।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!