1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩, ০৬:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পশ্চিমবঙ্গের বাজারে কেমন বিক্রি হচ্ছে বাংলাদেশের ইলিশ! অক্টোবরে সিলেট বিভাগের প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা হবে! রংপুরে ড. ইউনুসের বিরুদ্ধে মামলা করলেন বঞ্চিত কর্মী ধর্মপাশা ও মধ্যনগরে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী সেলিম আহমেদের প্রচারণা এবার ‘তৃণমূল বিএনপি’র চেয়ারপারসন হলেন সিলেটের শমসের মবিন চৌধুরী অসামাজিক কার্যকলাপ: শিমুলবাক ইউপি চেয়ারম্যানের আবাসিক হোটেল থেকে তরুণ-তরুণী আটক গত সিটি নির্বাচনে প্রার্থী না হওয়ায় সিলেটের মেয়র আরিফকে বড় পুরস্কার দিল বিএনপি ভূমি অফিসার্স কল্যাণ সমিতি সুনামগঞ্জ জেলা কমিটির শপথগ্রহণ সুনামগঞ্জ প্রেসক্লাব নির্বাচন: সভাপতি পঙ্কজ সম্পাদক এ আর জুয়েল শাল্লা উপজেলা প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

সুনামগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী: শেখ হাসিনা থাকলে মানুষ পেট ভরে খেতে পায়

  • আপডেট টাইম :: শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০১৬, ৪.৩৮ পিএম
  • ৫১০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, শেখ হাসিনা থাকলে দেশের মানুষ পেট ভরে খেতে পারবে। তিনি থাকলে যে কোন দুর্যোগ মোকাবেলা করতে আমাদের সমস্যা হবে না। শেখ হাসিনা থাকলে বাংলাদেশ থাকবে বলে মন্তব্য করেন তিনি।
মন্ত্রী শুক্রবার দুপুরে সুনামগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় আয়োজিত ‘জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা পরিকল্পনা ২০১৬-২০২০ খসড়া প্রণয়নের লক্ষ্যে’ মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।
মন্ত্রী প্রশাসনের উদ্দেশ্যে বলেন, ‘প্রশাসনের যারা আছেন-চলেন, ভাল হয়ে যাই সবাই,  ভাল হয়ে কাম-কাজ করি, কাজ করলেই দেশ এগিয়ে যাবে।’
সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব শাহ কামাল, ইউএনডিপি’র কান্ট্রি ডিরেক্টর নিক বেরেস ফোর্ড, মহিবুর রহমান মানিক এমপি, পীর ফজলুর রহমান মিসবাহ এমপি ও শামছুন নাহার বেগম এমপি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!