1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১২ মে ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

যোদ্ধাপরাধীর সঙ্গে কোন আপোস নেই : এমপি রতন

  • আপডেট টাইম :: শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০১৬, ৪.২৮ পিএম
  • ৮৭ বার পড়া হয়েছে

সাইফ উল্লাহ::
জামালগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় স্থানীয় সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন বলেছেন, একাত্তরের মানবতাবিরোধীদের সঙ্গে কোন আপস নেই। শেখ হাসিনার নেতৃত্বে আমরা তাদের বিচার করবই।
এমপি বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের সকল নেতাকর্মী কাজ করে যেতে হবে। আমাদের কোন কর্মী পল্লী বিদ্যুতের গ্রাহকদের নিকট থেকে চাঁদা আদায় করলে কঠোর হস্তে দমন করা হবে। উন্নয়নে পুরুষের পাশাপাশি নারীরাও এগিয়ে যাচ্ছে। নারীদের ন্যায় সঙ্গত সকল দাবীর পক্ষে আমি কাজ করে যাচ্ছি। আওয়ামী লীগের নেতাকর্মীরাও তাদের সহযোগিতা করবেন। এমপি ঘাগটিয়া গ্রামে বিদ্যুৎ খুব দ্রুতই সম্পন্ন করা হবে বলে জানান।
সভায় অন্যানদের মধ্যে আরো বক্তব্য রাখেন জামালগঞ্জ  উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও নারী উন্নয়ন ফোরামের সভাপতি হাফিজা আক্তার দীপু। সাবেক উপজেলা চেয়ারম্যান সুনামগঞ্জ জেলার মুক্তিযোদ্ধা ডিপুটি কমান্ডার ইউসুফ আল আজাদ। আওয়ামীলীগ নেতা পংকজ পাল চৌধুরী, ভীমখালী ইউপি চেয়ারম্যান মো: দুলাল মিয়া, বেহেলী ইউপি চেয়ারম্যান অসিম কুমার তালুকদার, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক কাজী আশরাফুজ্জামান, আব্দুস জহির তালুকদার, সংরক্ষিত ইউপি সদস্যা শারমিন সুলতানা, মোবারক আলী তালুকদার, আবুল কালাম সরকার, যুবলীগ নেতা আবুল আজাদ, আবুল খয়ের, ছাত্রলীগ নেতা আলমগীর কবির প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!