1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সুনামগঞ্জের দুর্যোগপীড়িতদের পাশে ‘লেখক, শিল্পী, সাংবাদিক ও প্রকাশক’ বৃন্দ সাঁওতাল বিদ্রোহ, নিপীড়িতের মাঝে দ্রোহের অগ্নিস্ফুলিঙ্গ ফের ঊর্ধ্বমুখী করোনা : ধর্মীয় প্রতিষ্ঠানে বিধি-নিষেধ একাত্তরে মানবতাবিরোধী অপরাধে হবিগঞ্জের শফির প্রাণদণ্ড, তিনজনের আমৃত্যু কারাদণ্ড সুনামগঞ্জে বন্যায় মোট মৃতের অর্ধেকের বেশি দোয়ারাবাজারের বাসিন্দা ‘প্রাথমিকে নিয়োগ হবে আরও ৩০ হাজার শিক্ষক’ ‘দুষ্টু আমলাদের চাতুরির’ কারণে আইনকানুন পরিবর্তন করা যাচ্ছে না পদ্মা সেতু রক্ষার জন্য সবাইকে দায়িত্বশীল হতে হবে : ওবায়দুল কাদের সারা দেশে পশুর হাট বসবে ৪৪০৭টি, পরতে হবে মাস্ক ষড়যন্ত্রের কারণে পদ্মা সেতু নির্মাণে দুই বছর দেরি : প্রধানমন্ত্রী

জাতীয় ঐক্যের নামে দেশে বিশঙ্খলার চেষ্টা চলছে: তাহিরপুরে রনজিত সরকার

  • আপডেট টাইম :: বুধবার, ২৪ অক্টোবর, ২০১৮, ২.৪৩ পিএম
  • ১৫৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, তাহিরপুর:
সিলেট জেলা আওয়ামী লীগের ক্রিড়া সম্পাদক রনজিত সরকার বলেছেন, দেশে জাতীয় ঐক্যের নামে বিশৃঙ্খলার চেষ্টা চলছে। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, সজাগ থাকুন। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হোন।
বুধবার তাহিরপুর উপজেলা সেচ্ছা সেবকলীগের উদ্যোগে সরকারের উন্নয়ন অগ্রযাত্রা প্রচার বিষয়ক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথ বলেন। জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সুনামগঞ্জ-১ আসনের সম্ভাব্য প্রার্থী রনজিত সরকার।
তাহিরপুর উপজেলা সেচ্ছ সেবকলীগ সভাপতি সুশেন বর্মনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইমরান হোসেন বিপক ও সুব্রত সামান্ত সরকারের পরিচালানায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আ. লীগের বন ও পরিবেশ সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য এডঃ আব্দুল খালিক, সিলেট মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম আহমদ সেলিম, প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, জেলা সেচ্চা সেবকলীগের সাধারন সম্পাদক জুবের আহমদ অপু, সাংগঠনিক সম্পাদক এডঃ বোরহান উদ্দিন, তাহিরপুর উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, মধ্য নগর উপজেলা আ. লীগের যুগ্ম আহবায়ক আলমগীর খসরু, যুগ্ম আহবায়ক মনোরঞ্জন তালুকদার, দিরাই উপজেলা রাফি নগর ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম চৌধুরী প্রমুখ।
রনজিত সরকার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনার আদর্শ নিয়ে রাজনীতি করায় মিথ্যা মামলা, রিমান্ড, হামলা দিয়ে আমাকে হয়রানী করা হয়েছে। তখনও কোন অপশিক্তর কাছে নাথানত করেনি। এখনও করব না। আমার মা বাবা নেই আপনারাই আমার মা বাবা, আপনাদের সহযোগীতা চাই দোয়া চাই। নৌকা মার্কায় প্রার্থী হয়ে আপনাদের পাশে চাই শেখ হাসিনার উন্নয়নের ধারা বহাল রাখতে। বিএনপিসহ অন্যান্যদলের প্রতি ইঙ্গিত করে বলেন, আবারও কামাল হোসেনে নেতৃত্বে জাতীয় ঐক্যফন্ট নামে দেশে বিশৃংখলা তৈরী করার জন্য সর্বোচ্ছে চেষ্টা চলছে। আপনারা সজাগ থাকুন।
তিনি বলেন, বর্তমান সরকার সব সময় আপনাদের পাশে আছে, থাকবে। প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রাস্তা-ঘাট, যোগাযোগ ব্যবস্থা, শিক্ষা, চিকিৎসা ব্যবস্থার উন্নয়নের জন্য যে প্রতিশ্রুতি দিয়েছিলেন সে অনুযায়ী বাস্থবায়ন করেছেন। তিনি আরো বলেন, পিছিয়ে পড়া হাওড়বাসীর উন্নয়নের জন্য কমিউনিটি ক্লিনিক, রাস্তাঘাট, বিদ্যুৎ দিয়েছেন শেখ হসিনা। শুধু হাওরবাসী জন্যই নয় সারা বাংলাদেশে এখন উন্নয়নের জোয়ার বইছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!