1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

সুনামগঞ্জের প্রিয় মুখ প্রগতিশীল আন্দোলনের নেতা মঈনুদ্দিন জালাল আর নেই

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮, ৮.৩৭ এএম
  • ২৭৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
প্রগতিশীল রাজনীতির সক্রিয় মুখ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব যুব ইউনিয়ন নেতা মঈনুদ্দিন আহমদ জালাল (৫৫) আর নেই। বৃহষ্পতিবার সকালে ভারতের শিলংয়ে বেড়াতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
মঈনুদ্দিন আহমদ জালাল সুনামগঞ্জ শহরের আরপিন নগরের সন্তান। তার পূবূ পুরুষের বাড়ি সিলেটের দক্ষিণ সুরমা এলাকার ধরাধরপুর গ্রামে। তিনি যুব ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি ছিলেন। বৃহত্তর সিলেটের প্রগতিশীল আন্দোলনের নেতা হিসেবে তার সক্রিয় উপস্থিতি ছিল।
তার ঘনিষ্টজনরা জানান, শিলংয়ের উডল্যান্ড হাসপাতালে বৃহষ্পতিবার সকালে মারা যান তিনি। গত মঙ্গলবার স্ত্রী নাজিয়া চৌধুরীসহ চিকিৎসার জন্য শিলংয়ে গিয়েছিলেন মঈনুদ্দিন জালাল।
সিলেট জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক এডভোকেট আনোয়ার হোসেন মঈনুদ্দিন আহমদ জালালের মত্যুসংবাদটি নিশ্চিত করে জানান, শীগ্রই তার লাশ দেশে নিয়ে আসার জন্য চেষ্টা চলছে।
এডভোকেট মঈনুদ্দিন আহমদ জালালের আকষ্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমেছে সুনামগঞ্জের প্রগতিশীল আন্দোলনের নেতৃবৃন্দের মধ্যে। তারা মরহুমের আতœার শান্তি কামনা করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!