1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত জানিয়েছেন মার্কিন সুপ্রিম কোর্ট! বান্দরবানের বাকলাইতে পাওয়া গেল দুই ‘কেএনএফ’ সদস্যের মরদেহ সড়ক দুর্ঘটনায় সিলেটে নিহত ৩ ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা

তাহিরপুরে দুর্গাপূজা মণ্ডপে মোয়াজ্জেম হোসেন রতন এমপি’র ব্যক্তিগত অনুদান প্রদান

  • আপডেট টাইম :: সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮, ৩.০৫ পিএম
  • ১৩৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, তাহিরপুর::
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় সোমবার (১৫,১০,১৮) উপজেলা পূজা পরিষদের আয়োজনে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে মতবিনিময় সভা শেষে ২৯টি মন্ডপে স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি ব্যক্তিগত অনুদান বিতরন করেছেন। তিনি প্রতিটি পূজা মন্ডপে নগদ ১০ হাজার টাকা করে আর্থিক অনুদান দেন।
মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে, সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন,‘ধর্ম যার যার, আনন্দ সবার’। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। সরকার সকল ধর্ম বর্র্ণের মানুষের নিরাপত্তায় কাজ করে যাচ্ছে। ২০০৮সালের পূর্বে তাহিরপুর উপজেলায় ১৭টি দূর্গাপূজা অনুষ্টিত হতো। বর্তমানে তাহিরপুর উপজেলায় ২৯টি দূর্গা পূজা অনুষ্টিত হচ্ছে। আইন শৃঙ্খলা বাহিনী বিভিন্ন ধর্মীয় উৎসবে সার্বক্ষণিক নিরাপত্তায় কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, আমি সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকায় নৌকা প্রতীক বিজয়ের লক্ষ্যে সভা সেমিনার করে যাচ্ছি। এ নির্বাচনী এলাকায় কিছু প্রার্থী আছে যারা বিভিন্ন সভা সেমিনারে বলে আসছে এ সরকারের আমলে কোন উন্নয়ন হয় নাই। অথচ তারা আবার নৌকা প্রতীকে প্রার্থী হয়ে কাজ করে যাচ্ছে। তাদের প্রতি সতর্ক থাকতে সভায় সবার প্রতি আহবান জানান।
উপজেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের আহবায়ক অনুপম রায়ের সঞ্চালনায় উপজেলা পূজা পরিষদের সভাপতি সুভাষ পুরকায়স্থের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আবুল হোসেন খান বলেন,সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার ৭জন মনোনয়ন প্রত্যাশী একত্রিত হয়ে বর্তমান সরকারের উন্নয়নের কথা না বলে তারা সভা সেমিনারে বর্তমান সাংসদকে ঘায়েল করার লক্ষে বলে যাচ্ছে এ সরকারের আমলে কোন উন্নয়ন হয়নি। আমি তাদে প্রতি দৃষ্টি আকর্ষণ করে বলছি তারা যেন এ ধরনের সভা আমার তাহিরপুর উপজেলায় এসে যেন না করেন। তিনি আরো বলেন, বর্তমান সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন নির্বাচিত হওয়ার পর থেকেই বিগত ১০বছর ধরে তিনি ব্যক্তিগত ভাবে তার নির্বাচনী এলাকার প্রতিটি পূজা মন্ডপে অনুদান দিয়ে আসছেন। যা বিগত দিনে অন্য কোন সংসদ সদস্যরা করেন নি।
অন্যদের মধ্যে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক করুনা সিন্দু চৌধুরী বাবুল,উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি আলী মর্তূজা,ইকবাল হোসেন তালুকদার,সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালূকদার পিন্টু,উপজেলা আওয়ামালীগ যুগ্ম সাধারন সম্পাদক আমিনুল ইসলাম,তথ্য ও গবেষনা সম্পাদক স্বপন কুমার রায়,সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন,যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন,পূজা মন্ডপ কমিটির পক্ষে বক্তব্য রাখেন,কেশব রায়,ডাঃ রতন কুমার গাঙ্গুলী,মন্টু বর্মন,মিলন তালুকদার,জগদীশ রায় প্রমূখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!