1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন

জামালগঞ্জ উপজেলা চেয়ারম্যানের সমালোচনা মুখর স্থানীয় সরকার প্রতিনিধিরা

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০১৬, ১২.৪৬ পিএম
  • ১২০ বার পড়া হয়েছে

সাইফ উল্লাহ:
জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম তালুকদারের বিরুদ্ধে নানা অভিযোগ এনেছেন। তবে উপজেলা চেয়ারম্যান তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন।
মঙ্গরবার দুপুরে উপজেলা শহীদ মিনারের সামনে অনুষ্টানে সুনামগঞ্জ জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলামের সামনে বক্তারা উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি কাজে বাঁধাসহ নানা অনিয়মের অভিযোগ আনেন।
জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম নবী হোসেন বলেন, উপজেলা চেযারম্যান জাতীয় শোক দিবস সহ সরকারী কোন অনুষ্টানে থাকেননা। উপজেলা পরিষদের মহিলা পরিষদের ভাইস চেযারম্যান হাফিজা আক্তার দিপু তার বক্তব্যে বলেন, উপজেলা চেয়ারম্যান চাননা জামালগঞ্জ উপজেলা বাল্য বিবাহ মুক্ত হোক। তিনি বাল্য বিবাহের জন্য উৎসাহিত ও অনেক সময় বাল্য বিবাহ হতে অনুরোধ করেন।
সাচনা বাজারের চেয়ারম্যান রেজাউল করিম শামীম বলেন, আমাদের উপজেলা চেয়ারম্যান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী সহ জাতীয় কোন প্রোগ্রামে না থেকে অনেক সময় বিরোধীতা করেন। যা আমাদের জন্য অত্যান্ত লজ্জা আর কষ্টের।
এসব অভিযোগের বিরুদ্ধে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম তালুকদার ঝুনু মিয়া বলেন, ১৫ আগষ্টের সময় আমি ঢাকাতে ছিলাম। জাতীয় কোন অনুষ্টানে আমি বাধা দেইনা আমি বিরোধীতাও করিনা। আমাকে বাল্য বিবাহ মুক্ত অনুষ্টানের বিষয়ে ইউএনও পাশ কাটিয়ে যাওয়ায় আমি অনুষ্টান বয়কট করেছি।
উপজেলা নির্বাহী অফিসার টিটন খীসা বলেন, উপজেলা সম্বন্নয় সভার সভাপতি উপজেলা চেয়ারমান নিজেই। চেয়ারম্যানের উপস্থিতিইে সকল বিষয় সিদান্ত হয়েছে। আমি সময়ে সময়ে উপজেলা চেয়ারম্যানের সাথে যোগাযোগ করেছি। কেন অনুষ্টানে থাকলেননা কেন আমার জানা নেই।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!