1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

আপনাদের সন্তান হিসেবে এলাকার আরো উন্নয়ন করতে চাই: দক্ষিণ সুনামগঞ্জে এমএ মান্নান

  • আপডেট টাইম :: শুক্রবার, ১২ অক্টোবর, ২০১৮, ৩.১৭ পিএম
  • ২০৫ বার পড়া হয়েছে

নূরুল হক, দক্ষিণ সুনামগঞ্জ::
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান বলেছেন, আমি আপনাদের সন্তান। আবারও আমাকে সুযোগ দিন। আমি এই এলাকার আরো উন্নয়ন করতে চাই। তিনি বলেন, নৌকায় ভোট দিন, আওয়ামী লীগ সরকার বিগত দিনে যেভাবে উন্নয়ন করেছে আগামী দিনেও দেশের উন্নয়ন অব্যাহত রাখবে।
সুনামগঞ্জে তার উন্নয়ন অগ্রযাত্রার দিকে দৃষ্টি রেখে প্রতিমন্ত্রী বলেন, সুনামগঞ্জের উন্নয়নে সব সময় কাজ করার চিন্তা করি। শেখ হাসিনাও আমাকে খুব স্নেহ করেন, এলাকার উন্নয়নের বিষয়ে তার সঙ্গে দেখা করলে তিনি নিরাশ করেন না। তিনি বলেন, সুনামগঞ্জে একটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয় করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। ইতোমধ্যে তার ইতিবাচক ফলও পেয়েছি। যথা সময়েই সুনামগঞ্জবাসীর স্বপ্নের বিশ্ববিদ্যালয় স্থাপন করতে পারবো বলে আশা করছি। তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, শেষবার একটি সুযোগ চাই। পুনরায় আমাকে সংসদে পাঠালে এলাকার আরো উন্নয়ন হবে ইনশাল্লাহ।
বৃহস্পতিবার বিকাল ৫টায় দক্ষিণ সুনামগঞ্জের পশ্চিম পাগলা ইউনিয়নের রথপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের কর্মীদের সাথে উঠোন বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল হকের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা তেরাব আলীর পরিচালনায় বৈঠকে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজি তহুর আলী, সাধারণ সম্পাদক আতাউর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক আবাব মিয়া, সহ-দপ্তর সম্পাদক ও প্রতিমন্ত্রীর একান্ত রাজনৈতিক সহকারি হাসনাত হোসেন, আওয়ামীলীগ নেতা জিএম সাজ্জাদ, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক নূর হোসেন। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের প্রবীণ নেতা বাদশা মিয়া, জমিরুল ইসলাম জম্মু, আইয়ূব উদ্দিন বুদ্ধি, আবদুল খালেক, আবদুস সামাদ, আবদুল মছব্বির, দেলোয়ার হোসেন, সাজিদ মিয়া, নরেশ দাশ, কানু পুরকায়স্থ, নির্মল দাশ, ডা. জিল্লুল হক, কাজল দাশ, স্বপন চক্রবর্তী, ইদ্রিছ আলী, আশীষ চক্রবর্তী, ফজির আলী ও রাজা মিয়া প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!