1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

রায়কে স্বাগত জানিয়ে কৃষক লীগের পথসভা

  • আপডেট টাইম :: বুধবার, ১০ অক্টোবর, ২০১৮, ৪.৩৬ পিএম
  • ১৩৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার
২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে স্বাগত জানিয়ে শহরে তাৎক্ষণিক পথসভা করেছে কৃষক লীগের নেতাকর্মীরা। বুধবার দুপুরে শহরের আলফাত স্কয়ারে (ট্রাফিক পয়েন্ট) এই পথসভা অনুষ্ঠিত হয়। পথ সভায় জেলা আওয়ামী লীগ, কৃষক লীগ, যুব লীগ, ছাত্র লীগ ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
জেলা কৃষক লীগের আহবায়ক আব্দুল কাদির শান্তি মিয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব বিন্দু তালুকদারের সঞ্চালনায় পথসভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শাহ আবু নাসের, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাড. আব্দুল আজাদ রুমান, দপ্তর সম্পাদক অ্যাড. নূরে আলম সিদ্দিকী উজ্জ্বল, সুনামগঞ্জ পৌর কৃষক লীগের আহবায়ক কল্লোল তালুকদার, সুনামগঞ্জ সদর উপজেলা কৃষক লীগের সদস্য মুহিবুর রহমান মুহিব।
পথসভায় বক্তারা বলেন,‘ শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার আদালতের প্রতি শ্রদ্ধাশীল। আদালতের রায়কে আমরা স্বাগত জানাই। তবে এই রায়ে আমরা সন্তুষ্ট নই। আমরা আশা করেছিলাম ২১ আগষ্ট গ্রেনেড হামলার মূল কারিগড় তারেক জিয়ার সর্বোচ্চ শাস্তি হবে। কিন্তু তাকে যাবজ্জীবন কারাদ- প্রদান করা হয়েছে। আমরা দাবি জানাই এই রায়ের বিরুদ্ধে যেন দ্রুত আপিল করা হয়, এবং আইনের মাধ্যমে খুনি তারেক জিয়ার সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা হয়।’
পথসভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অভিজিৎ চৌধুরী বিজিত, সদস্য আতিকুর রহমান আতিক, অ্যাড. হাসান মাহবুব সাদী, জেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক গৌতম কুমার বণিক, সদর উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম, মোল্লাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুভাষ পাল, কুরবাননগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন, যুবলীগ নেতা জমিরুল হক পৌরব, মাশহুদুর রহমান শাহেদ, ইশতিয়াক আলী রিপন, মাসুক মিয়া, জেলা ছাত্র লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ হারুন, কুরবাননগর ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক লিটন মিয়া, জেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি এম.এ আরমান, সাধারণ সম্পাদক রেজুয়ান আহমেদ ইউনুছ, সদস্য রুয়েল আহমেদ, তালুকদার, সেজুল আহমেদ, সুয়েব আবেদীন, আহসাদ মাছুম, মো. জাহিদ, সামাদুল হক ছোটন, কাওছার আহমেদ শিমুলসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কৃষক লীগের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!