1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাঁওতাল বিদ্রোহ, নিপীড়িতের মাঝে দ্রোহের অগ্নিস্ফুলিঙ্গ ফের ঊর্ধ্বমুখী করোনা : ধর্মীয় প্রতিষ্ঠানে বিধি-নিষেধ একাত্তরে মানবতাবিরোধী অপরাধে হবিগঞ্জের শফির প্রাণদণ্ড, তিনজনের আমৃত্যু কারাদণ্ড সুনামগঞ্জে বন্যায় মোট মৃতের অর্ধেকের বেশি দোয়ারাবাজারের বাসিন্দা ‘প্রাথমিকে নিয়োগ হবে আরও ৩০ হাজার শিক্ষক’ ‘দুষ্টু আমলাদের চাতুরির’ কারণে আইনকানুন পরিবর্তন করা যাচ্ছে না পদ্মা সেতু রক্ষার জন্য সবাইকে দায়িত্বশীল হতে হবে : ওবায়দুল কাদের সারা দেশে পশুর হাট বসবে ৪৪০৭টি, পরতে হবে মাস্ক ষড়যন্ত্রের কারণে পদ্মা সেতু নির্মাণে দুই বছর দেরি : প্রধানমন্ত্রী নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

জীবনের শেষ দিন পর্যন্ত আপনাদের জন্য কাজ করতে চাই : এম এ মান্নান

  • আপডেট টাইম :: শুক্রবার, ৫ অক্টোবর, ২০১৮, ৪.৩৩ পিএম
  • ১৫০ বার পড়া হয়েছে

দক্ষিণ সুনামগঞ্জ থেকে: মো: নুরুল হক::
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান বলেছেন, আপনাদের জন্য জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করতে চাই। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন আপনাদের চোখের সামনেই। আপনারা দেখছেন যেভাবে দেশে অবকাঠামো উন্নয়ন হচ্ছে তা আর কোন সরকারের আমলে হয় নাই। শেখ হাসিনার সরকার শিক্ষাবান্ধব সরকার। তাই শিক্ষার হার বাড়ানোর জন্য দেশের প্রত্যন্ত অঞ্চলে স্বুল কলেজ মাদ্রাসার প্রসার ঘটছে ব্যাপকভাবে। এখন আর ঝড়ে পড়া শিক্ষার্থী খোঁেজ পাওয়া যায় না। সরকার ঢালাওভাবে শিক্ষার্থীদের উপবৃত্তি দিচ্ছে যা বিগত দিনে কল্পনাও করা যায়নি। আমার প্রচেষ্টায় এই এলাকায় কলেজ, বিশ্ব বিদ্যালয়, টেক্সটাইল ইনস্টিটিউট, মেডিকেল কলেজ হাসপাতাল হচ্ছে। একটি পক্ষ এর বিরোধীতা করছে। তাদের থেকে বিরত থাকবেন।
স্বাধীনতা বিরোধীদের সাথে থাকার দিন আর নেই। এদেরকে বিতারিত করুন। দেশের যারা উন্নয়নে যারা বাঁধা দেয় তাদের থেকে দূরে থাকুন। বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্দেশ্য করে এম এ মান্নান বলেন, তোমাদেরকে মনোযোগ দিয়ে লেখাপড়া করতে হবে। মনে রাখতে তোমরা জাতির ভবিষ্যত। রাজনীতিতে তোমাদের আসার দরকার নাই। তোমাদের কোনো নেতা নাই। তোমাদের নেতা তোমাদের মা বাবা আর তোমাদের শিক্ষক। শিক্ষকের কথা মানবে, মা বাবার কথা মানবে। তোমরাই আগামীর দেশ পরিচালনা করবে। শুক্রবার সকাল ১১টায় পূর্ব বীরগাঁও ইউনিয়নে বীরগাঁও ইমদাদুল হক উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। বীরগাঁও ইমদাদুল হক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ইমদাদুল হকের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক সুকেশ রঞ্জন তালুকদারের পরিচালনায় ভবন উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজ মিয়া ও পার্শবর্তী বীরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটিরর সভাপতি মুজিবুর রহমান। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজি তহুর আলী, পূর্ব বীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর কালাম, জেলা এলজিইডি অধিদপ্তরের সিনিয়র সহকারী প্রকৌশলী মো: আনোয়ার হোসেন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী প্রকৌশলী মো: ইফতেখার হোসেন, প্রতিমন্ত্রী এম এ মান্নানের একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, আওয়ামীলীগ নেতা দিলদার হোসেন দিলীপ, উপজেলা যুবদলের সহ-সভাপতি প্রভাষক নূর হোসেন, আওয়ামীলীগ নেতা হাজি তৈয়মুর রহমান,কৃষকলীগ নেতা আব্দুল গনি ভান্ডারী, বীরগাঁও মাদ্রাসার সুপার জুবায়ের আল মাহ্মুদ, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য জুবের আহমদ, পূর্ব বীরগাঁও ইউপি সদস্য দিদারুল হক দিদার, মিজানুর রহমান, জোবায়ের আহমদ, আবুল খয়ের, সাবেক সদস্য রাফফাত উল্লাহ্, আওয়ামীলীগ নেতা ফাতেহ্ নূর রহমান,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সহকারী প্রকৌশলী আব্দুল মালেক প্রমুখ। এর আগে প্রতিমন্ত্রী এম এ মান্নান ১০ লক্ষ ৯২ হাজার টাকা ব্যয়ে মধ্যহাঁসকুড়ি জামে মসজিদের নিমার্ণ কাজের ও ৭৩ লক্ষ ৯২ হাজার টাকা ব্যয়ে বীরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি ভবনের উদ্বোধন কারেন। পরে দুপুর ১২ টায় বীরগাঁও গুইরা খালের উপর ৪ কোটি ৪৭ লক্ষ ৯০ হাজার টাকা ব্যয়ে সেতুর নির্মাণ কাজের শুভ উদ্ধোধন করেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!