1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

সুনামগঞ্জে ৩ তিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী এমএ মান্নান

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৪ অক্টোবর, ২০১৮, ৯.৫৪ এএম
  • ২১৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সুনামগঞ্জে তিন তিনব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়েছে। বৃহষ্পতিবার সকালে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান মেলার উদ্বোধন করেন।
বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় থেকে এ উপলক্ষে শহরে একটি বর্ণাঢ্য বিশাল শোভাযাত্রা বের হয়। শিক্ষার্থী, প্রশাসনের কর্মচারীসহ বিভিন্œ পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দের নেতৃত্বে র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে আনন্দ শোভাযাত্রাটি শেষ হয়।
পরবর্তীতে জুবিলী মাঠে আলোচনাসভা শুরু হয়। আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য দেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নান এমপি, পীর ফজলুর রহমান মিসবাহ এমপি, শামসুন্নাহার বেগম শাহানা রব্বানী এমপি, পরিকল্পনা কমিশনের ভারপ্রাপ্ত সচিব দেলোয়ার বখত, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার বরকতুল্লাহ খান, পৌর মেয়র নাদের বখত প্রমুখ।
সুনামগঞ্জে ৩ তিনব্যাপী এ উন্নয়ন মেলায় সরকারের উন্নয়ন সাধারণ মানুষের কাছে তুলে ধরতে বিভিন্ন প্রতিষ্ঠানের মোট ৮৪টি স্টল অংশ নিয়েছে। স্টল গুলোকে সজ্জিত করা হয়েছে। শহরে এ উপলক্ষে পোস্টার ব্যনার সাটানো হয়েছে। উন্নয়ন মেলায় এবার জেলার পর্যটন শিল্পকে ব্র্যান্ডিং করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!