1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

জামালগঞ্জে আন্তজার্তিক অহিংসা দিবসে মানববন্ধন

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮, ১২.০৩ পিএম
  • ১৮০ বার পড়া হয়েছে

সাইফ উল্লাহ::
সন্ত্রাস নয়, জঙ্গীবাদ নয়-এসো ঐক্য ও সম্প্রীতির স্বদেশ গড়ি এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় আন্তজার্তিক অহিংসা দিবস উদযাপন করা হয়েছে। আয়োজনে সুজন-সুশাসনের জন্য নাগরিক ও দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ, সহযোগিতায় ডেমোক্রেসি ইন্টারন্যাশানাল।
মঙ্গলবার সকালে জামালগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্টিত হয়। মানববন্ধন পরবর্তী শান্তি পদযাত্রা উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ উপজেলার সুজন- সুসাশনের জন্য নাগরিক এর আহবায়ক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মিছবাহ উদ্দিন, সুজন এর যুগ্ন আহবায়ক জামালগঞ্জ প্রেসক্লাব সভাপতি অঞ্জন পুরকায়স্থ এর সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক পিচ পেশার গ্রুপের সদস্য আব্দুল মন্নান তালুকদার, পিচ পেশার গ্রুপের সদস্য ও জামালগঞ্জ উত্তর ইউপি বিএনপি’র সভাপতি আলী আক্কাস মুরাদ, উপজেলা আওয়ামীলীগের নেতা ও সাচনা বাজার ইউপি সুজন এর সভাপতি পক্কজ পাল চৌধুরী, সুজন এর সদস্য বীর মুি যোদ্ধা আব্দুর রশিদ, সুজন এর যুগ্ন আহবায়ক ও উপজেলা যুবলীগের আহবায়ক আবুল খয়ের তালুকদার, সুজন এর যুগ্ন আহবায়ক ও উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক ইকবাল আল আজাদ, উপজেলা কৃষকলীগের আহবায়ক আলী আমাজদ, উপজেলা বিএনপি’র নেতা ও পিচ পেশার গ্রুপের সদস্য খালেদা আক্তার, মহিলা পরিষদের সহ সভাপতি দিপক শ্রী তালুকদার, জামালগঞ্জ উপজেলা যুবলীগ নেতা শিরিন তালুকদার, মো. মানিক মিয়া, বিএনপি’র নেতা আনোয়ার হোসেন, উপজেলা ছাত্রদল নেতা আসাদ আল সাদি, মঈনুল হাসান, জাতীয় পাটি নেতা এরশাদ, শহিদ নুর, নারীনেত্রী সুফিয়া, আয়শা সিদ্দিকা, কল্পনা, আম্বিয়া, সাংবাদিক মো. শাহীন আলম, বাপ্পী বর্মন, শেখ রাসেল পরিষদের সাবেক সাধারন সম্পাদক কবি আলী হোসেন রাজা সহ বিভিন্ন রাজনৈতিক নেত্রীবৃন্দ ও ইয়ুথ, উজ্জীবক সহ বিভিন্ন পেশাজীবী উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, ২ অক্টোবর আন্তজার্তিক অহিংসা দিবস। মানুষের জন্য হিংসা-হানাহানিমুক্ত শান্তি ও সম্প্রীতির এক পৃথিবী গড়ার প্রত্যয়ে ২০০৭ সালে থেকে বিশ্বজুড়ে এই দিবসটি উদযাপিত হচ্ছে। অহিংসা আন্দোলনের প্রবক্তা মহাতœা গান্ধীর জন্ম দিনকে বেছে নেয়া হয়েছে আন্তজার্তিক অহিংসা দিবস। সন্ত্রাস, জঙ্গীবাদ রোধ করতে, মাদক মুক্ত সমাজ গড়তে আমরা ঐক্যবদ্ধ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!