1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

জামালগঞ্জে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রনজিত সরকারের উঠোন বৈঠক

  • আপডেট টাইম :: সোমবার, ১ অক্টোবর, ২০১৮, ১.৪২ পিএম
  • ১৬২ বার পড়া হয়েছে

রাজন চন্দ, তাহিরপুর::
সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এড. রনজিত সরকার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার প্রান্তিক জনপদের মানুষের জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বাংলাদেশকে ক্ষুধামুক্ত দারিদ্রমুক্ত একটি সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলতে বর্তমান সরকার আন্তরিক।
তিনি বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে। তাই বর্তমান সরকারের ধারাবাহিকতা বজায় রাখার মাধ্যমে সকল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে সুযোগ করে দিতে হবে।
সোমবার (১অক্টোবর) জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের বিছনা গ্রামে উঠান বৈঠকে তিন এ কথাগুলো বলেন।
৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নজির হুসেন সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন চৌধরীর পরিচালনায় বক্তব্য রাখেন- আওয়ামী লীগ নেতা মানিক মিয়া, আব্দুল হাই চৌধুরী, আজাদ মিয়া, তাজ মিয়া, ডা. আরব আলী, গোলাপ রুস্তম আলী, নেছার উদ্দিন, জাহাঙ্গীর আলম মিয়া, মোসাহিদ মিয়া, সাহাব উদ্দিন, সাবেক মহিলা মেম্বার মোছা. শিরিনা বেগম চৌধুরী।
এসময় উপস্থিত ছিলেন- মধ্যনগর থানা যুব লীগের সিনিয়র সহ সভাপতি হুমায়ন কবির, সিলেট মহানগর সেচ্ছাসেবক লীগ এর তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুব্রত সামন্ত সরকার, সিলেট জেলা ছাত্রলীগ নেতা জয়াশীস লিটন, উপজেলা ছাত্রলীগ নেতা, সারুয়ার ফাহিম প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!