1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন

সুনামগঞ্জে শিবির সভাপতিসহ নাশকতার বৈঠক থেকে ১৭ নেতাকর্মী আটক

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৮, ১০.৩০ এএম
  • ১৩৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ জেলা ছাত্র শিবিরের সভাপতি ও সিলেট মহনগর ছাত্র শিবিরের সভাপতিসহ ইসলামি ছাত্র শিবিরের ১৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বৃহষ্পতিবার দুপুরে জেলা জামায়াতের হাছননগরস্থ কার্যালয় থেকে গোপন বৈঠক চলাকালে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণে জঙ্গি ও জিহাদী বইও উদ্ধার করে। আটককৃত সবাইকে গোয়েন্দা কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
পুলিশ জানায়, বৃহষ্পতিবার দুপুরে জামায়াতের কার্যালয়ে সিলেট ও সুনামগঞ্জের শীর্ষ নেতারা নাশকতার লক্ষ্যে গোপন বৈঠক করছিল। সংবাদ পেয়ে সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ যৌথ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জিহাদী ও জঙ্গিবাদী বইসহ তাদের আটক করে গোয়েন্দা কার্যালয়ে নিয়ে আসে। আটকৃতরা হলো সিলেট মহানগর শিবিরের সভাপতি নজরুল ইসলাম, সুনামগঞ্জ জেলা শিবিরের সভাপতি হাবিবুর রহমান জুনেদ, জেলা শিবিরের সদস্য আবু তাহের, শিবির কর্মী আলিফ নূর, সমর্থক ইয়াকুব আলী, রুহুল আমিন, বিল্লাল হোসেন, আবু তোহা, নজির হোসেন, ফাহিম আহমেদ, গিয়াস মিয়া, আশিক বিল্লাহ, শরিফ মিয়া, ইমন আহমেদ, তাজুল ইসলাম, আবুল হোসেন ও মাহফুজুর রহমান।
সদর থানার ওসি (অপারেশন) সঞ্জুর মোরশেদ বলেন, নাশকতার অভিযোগে শিবিরের সিলেট ও সুনামগঞ্জের শীর্ষ কয়েকজন নেতৃবৃন্দকে আটক করা হয়েছে। তারা নাশকতার পরিকল্পনা করছিল। তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জিহাদী বইউ উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!