1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

হাওরবাসীকে ভালোবাসেন শেখ হাসিনা, প্রকল্প নিয়ে গেলে দ্রুত অনুমোদন দেন: এমএ মান্নান

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ৩.০৬ পিএম
  • ২২২ বার পড়া হয়েছে

মোঃ নুরুল হক::
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মানান এমপি বলেছেন, হাওরাঞ্চলের মানুষের জীবনমান উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নাই। নি¤œ আয়ের মানুষ ও পরিশ্রমী মানুষের প্রতি এ সরকারের দরদ বেশি। তিনি বলেন, হাওরাঞ্চলের মানুষকে জননেত্রী শেখ হাসিনা খুব ভালবাসেন। হাওরাঞ্চলের উন্নয়ন প্রকল্প নিয়ে গেলে সাথে সাথে অনুমোদন করে দেন। শেখ হাসিনার সরকারের একজন সদস্য হিসেবে নিজেকে গর্বিত উল্লেখ করে এমএ মান্নান বলেন, প্রধানমন্ত্রীর কাছ থেকে শিক্ষা নিয়েই আমি এলাকায় ভিআইপি হিসেবে না এসে, সার্কিট হাউসে না থেকে আমার সাধারণ মানুষের বাড়িতে থাকি। তাদের সুখ দুঃখ ভাগাভাগি করব বলেই।
তিনি বলেন, যেসব মানুষের উপরের লেভেলে কোন আতœীয় স্বজন না থাকায় সমস্যায় পড়লে বিরাট কষ্ট হয়। তাদের কথা ভেবেই আমি প্রতিনিয়ত আমার নির্বাচনী এলাকায় চলে আসি। সার্কিট হাউসে না থেকে গ্রামে থাকি। আমার দরজা সব সময় এসব মানুষের জন্য খোলা রাখি। খুব কাছ থেকে তাদের কথা শুনি, কাজ করি। গরীব অসহায় মানুষের পরম আতœার আতœীয় আওয়ামী লীগ সরকার।
তিনি বলেন, শেখ হাসিনা বারবার হাওরের মানুষকে ভালোবাসার প্রমাণ দিচ্ছেন। তারই ফল স্বরুপ দিরাই রাস্তার মদনপুরে ৫ শত আসন বিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতাল, শান্তিগঞ্জে টেক্রটাইল ইন্সটিউট, সারা দেশের ন্যায় দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুরে ইউনিয়ন কমপ্লেক্র ভবন, মুক্তিযোদ্ধা ভবন, থানা ভবন, ব্রীজ, কার্লর্ভাট, রাস্তাঘাটসহ অসংখ্য অবকাঠামো গড়ে উঠছে তার অনুমোদনের ফলেই।
নেতাকর্মী ও সাধারণ মানুষের উদ্দেশ্যে এমএ মান্নান বলেন, আপনারা ঐক্যবদ্ধ থাকুন শুভংকরের পাখীদের কথায় কান না দিয়ে সুখে দুঃখে যাকে কাছে পেয়েছেন, আপনাদের বিবেককে কাজে লাগান। সরকারের উন্নয়ন যদি দৃশ্যমান হয়ে থাকে তাহলে দেশ ও দেশের সর্বস্তরের জনগনের উন্নয়নে আওয়ামী লীগ সরকারকে পুনরায় বিজয়ী করুন।
মঙ্গলবার সকাল ১১ টায় ১ কোটি ৩৫ লক্ষ টাকা ব্যয়ে দরগাপাশা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্র ভবন নিমার্ণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন পূর্ববর্তী ইউনিয়নের মাঠে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।
আলোচনা সভায় দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিনের সভাপতিত্বে ও ইউপি যুবলীগের যুগ্ন আহবায়ক আবু খালেদ রুবেলের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শিতাংশু শেখর ধর সিতু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সফি উল্লাহ,দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী,জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবাব মিয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুল গফফার,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান,আওয়ামীলীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান,আসাদুজ্জামান,আব্দুল আজিজ বোধন, শেখ আব্দুল্লাহ,ছমিরুল ইসলাম শান্ত,নাছির উদ্দিন,ইলিয়াছুর রহমান, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর রাজনৈতিক সচিব হাসনাত হোসেন,মোশাহিদ আলী,উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম,সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন,দরগাপাশা গ্রামবাসীর পক্ষে রুহেল আহমদ চৌধুরী,উপজেলা যুবলীগের সহ সভাপতি নুর হোসেন,সাংগঠনিক সম্পাদক খালেদুর রহমান,জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন,দরগাপাশা ইউপি যুবলীগের আহবায়ক মুজিবুর রহমান রিপন, যুবলীগ নেতা ইউপি সদস্য বদরুল ইসলাম,এওর চৌধুরী, ইউপি সদস্য ফরিদুর রহমান কুটি,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!