1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৮:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সুনামগঞ্জের দুর্যোগপীড়িতদের পাশে ‘লেখক, শিল্পী, সাংবাদিক ও প্রকাশক’ বৃন্দ সাঁওতাল বিদ্রোহ, নিপীড়িতের মাঝে দ্রোহের অগ্নিস্ফুলিঙ্গ ফের ঊর্ধ্বমুখী করোনা : ধর্মীয় প্রতিষ্ঠানে বিধি-নিষেধ একাত্তরে মানবতাবিরোধী অপরাধে হবিগঞ্জের শফির প্রাণদণ্ড, তিনজনের আমৃত্যু কারাদণ্ড সুনামগঞ্জে বন্যায় মোট মৃতের অর্ধেকের বেশি দোয়ারাবাজারের বাসিন্দা ‘প্রাথমিকে নিয়োগ হবে আরও ৩০ হাজার শিক্ষক’ ‘দুষ্টু আমলাদের চাতুরির’ কারণে আইনকানুন পরিবর্তন করা যাচ্ছে না পদ্মা সেতু রক্ষার জন্য সবাইকে দায়িত্বশীল হতে হবে : ওবায়দুল কাদের সারা দেশে পশুর হাট বসবে ৪৪০৭টি, পরতে হবে মাস্ক ষড়যন্ত্রের কারণে পদ্মা সেতু নির্মাণে দুই বছর দেরি : প্রধানমন্ত্রী

হাওরবাসীকে ভালোবাসেন শেখ হাসিনা, প্রকল্প নিয়ে গেলে দ্রুত অনুমোদন দেন: এমএ মান্নান

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ৩.০৬ পিএম
  • ১৩০ বার পড়া হয়েছে

মোঃ নুরুল হক::
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মানান এমপি বলেছেন, হাওরাঞ্চলের মানুষের জীবনমান উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নাই। নি¤œ আয়ের মানুষ ও পরিশ্রমী মানুষের প্রতি এ সরকারের দরদ বেশি। তিনি বলেন, হাওরাঞ্চলের মানুষকে জননেত্রী শেখ হাসিনা খুব ভালবাসেন। হাওরাঞ্চলের উন্নয়ন প্রকল্প নিয়ে গেলে সাথে সাথে অনুমোদন করে দেন। শেখ হাসিনার সরকারের একজন সদস্য হিসেবে নিজেকে গর্বিত উল্লেখ করে এমএ মান্নান বলেন, প্রধানমন্ত্রীর কাছ থেকে শিক্ষা নিয়েই আমি এলাকায় ভিআইপি হিসেবে না এসে, সার্কিট হাউসে না থেকে আমার সাধারণ মানুষের বাড়িতে থাকি। তাদের সুখ দুঃখ ভাগাভাগি করব বলেই।
তিনি বলেন, যেসব মানুষের উপরের লেভেলে কোন আতœীয় স্বজন না থাকায় সমস্যায় পড়লে বিরাট কষ্ট হয়। তাদের কথা ভেবেই আমি প্রতিনিয়ত আমার নির্বাচনী এলাকায় চলে আসি। সার্কিট হাউসে না থেকে গ্রামে থাকি। আমার দরজা সব সময় এসব মানুষের জন্য খোলা রাখি। খুব কাছ থেকে তাদের কথা শুনি, কাজ করি। গরীব অসহায় মানুষের পরম আতœার আতœীয় আওয়ামী লীগ সরকার।
তিনি বলেন, শেখ হাসিনা বারবার হাওরের মানুষকে ভালোবাসার প্রমাণ দিচ্ছেন। তারই ফল স্বরুপ দিরাই রাস্তার মদনপুরে ৫ শত আসন বিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতাল, শান্তিগঞ্জে টেক্রটাইল ইন্সটিউট, সারা দেশের ন্যায় দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুরে ইউনিয়ন কমপ্লেক্র ভবন, মুক্তিযোদ্ধা ভবন, থানা ভবন, ব্রীজ, কার্লর্ভাট, রাস্তাঘাটসহ অসংখ্য অবকাঠামো গড়ে উঠছে তার অনুমোদনের ফলেই।
নেতাকর্মী ও সাধারণ মানুষের উদ্দেশ্যে এমএ মান্নান বলেন, আপনারা ঐক্যবদ্ধ থাকুন শুভংকরের পাখীদের কথায় কান না দিয়ে সুখে দুঃখে যাকে কাছে পেয়েছেন, আপনাদের বিবেককে কাজে লাগান। সরকারের উন্নয়ন যদি দৃশ্যমান হয়ে থাকে তাহলে দেশ ও দেশের সর্বস্তরের জনগনের উন্নয়নে আওয়ামী লীগ সরকারকে পুনরায় বিজয়ী করুন।
মঙ্গলবার সকাল ১১ টায় ১ কোটি ৩৫ লক্ষ টাকা ব্যয়ে দরগাপাশা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্র ভবন নিমার্ণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন পূর্ববর্তী ইউনিয়নের মাঠে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।
আলোচনা সভায় দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিনের সভাপতিত্বে ও ইউপি যুবলীগের যুগ্ন আহবায়ক আবু খালেদ রুবেলের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শিতাংশু শেখর ধর সিতু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সফি উল্লাহ,দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী,জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবাব মিয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুল গফফার,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান,আওয়ামীলীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান,আসাদুজ্জামান,আব্দুল আজিজ বোধন, শেখ আব্দুল্লাহ,ছমিরুল ইসলাম শান্ত,নাছির উদ্দিন,ইলিয়াছুর রহমান, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর রাজনৈতিক সচিব হাসনাত হোসেন,মোশাহিদ আলী,উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম,সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন,দরগাপাশা গ্রামবাসীর পক্ষে রুহেল আহমদ চৌধুরী,উপজেলা যুবলীগের সহ সভাপতি নুর হোসেন,সাংগঠনিক সম্পাদক খালেদুর রহমান,জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন,দরগাপাশা ইউপি যুবলীগের আহবায়ক মুজিবুর রহমান রিপন, যুবলীগ নেতা ইউপি সদস্য বদরুল ইসলাম,এওর চৌধুরী, ইউপি সদস্য ফরিদুর রহমান কুটি,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!