1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ০৭ মে ২০২১, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সুনামগঞ্জে ৫টি সাংগঠনিক ইউনিটে সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা দিল আওয়ামী লীগ ছাতকে সানি হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ দেশে ৯০০ টন অক্সিজেন মজুদ আছে : স্বাস্থ্যমন্ত্রী ব্যাংক থেকে বিকাশ: সুনামগঞ্জের চার উপজেলার বয়স্ক, প্রতিবন্ধী ও বিধবা ভাতাভোগীরা বিপাকে ৫৪ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি স্থগিত সুনামগঞ্জ সীমান্তে পাথর বোঝাই দুটি টাটা ট্রাক জব্দ যে যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করেন: প্রধানমন্ত্রী ‘করোনার প্রণোদনা নিয়ে কেউ অপকর্ম করলে যথাযথ ব্যবস্থা’ ৫ শতাধিক অসহায় পরিবার পেল সুনামগঞ্জ জেলা পরিষদের খাদ্য সহায়তা তাহিরপুরে ছুরিকাঘাতে গ্রাম পুলিশ খুন

বঙ্গবন্ধু হত্যা মামলার বাদি মুহিতুল ইসলাম আর নেই

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০১৬, ২.১২ পিএম
  • ৯৮ বার পড়া হয়েছে

অনলাইন ডেক্স::

বঙ্গবন্ধু হত্যা মামলার বাদী এ এফ এম মুহিতুল ইসলাম আর নেই। বৃহস্পতিবার ২টা ৫০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) ভিসি অধ্যাপক ডা. কামরুল হাসান খান এ তথ্য নিশ্চিত করেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার মৃত্যুতে বাঙালি এক সাহসী মানুষকে হারালো।

৬৩ বছর বয়সী এ মুক্তিযোদ্ধা ১২ জুলাই থেকে বিএসএমএমইউ-এর কেবিন ব্লকের সাততলার নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন।

উল্লেখ্য, বঙ্গবন্ধুর রেসিডেন্ট পিএ ছিলেন মুহিতুল ইসলাম। তিনি সর্বশেষ ত্রাণ ও দুর্যোগ অধিদপ্তরের সহকারী পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।

রাজধানীর মিরপুর ১৪ নম্বরে অবস্থিত হাউজিং স্টাফ কোয়ার্টারে স্ত্রী ও একমাত্র কন্যা সানজিদা বিলকিস বাঁধনকে নিয়ে থাকতেন তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!