1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

তাহিরপুরে আনিসুল হকের সমর্থকদের ব্যাতিক্রমী প্রচারণা

  • আপডেট টাইম :: রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ৪.৫৯ পিএম
  • ২২৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-১(জামালগঞ্জ-ধর্মপাশা-তাহিরপুর ও মধ্যনগর) নির্বাচনী এলাকায় বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও তাহিরপুর উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান আনিসুল হকের কর্মীরা তাকে সমর্থন জানিয়ে এক ব্যাতিক্রম ধর্মী প্রচারণা চালিয়ে যাচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে। সম্প্রতি আসিনুল হকের গণসংযোগের পাশা-পাশি তার কর্মীরা খালি গায়ে বুক জুড়ে লিখে রেখেছেন“আনিসুল ভাইকে,সংসদে দেখতে চাই। এমন প্রচারণায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ও এলাকায়-সমালোচনার ঝড় উঠেছে। রাজনৈতিক কর্মসূচি ছাড়াও আনিসুল হক ব্যানার,ফেস্টুন,পোষ্টার,ফেসবুকসহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে ভোটারদের কাছে বার বার যাচ্ছেন।
নির্বাচনী এলাকার তাহিরপুর উপজেলার বিভিন্ন গ্রামে কর্মীদের নিয়ে দেশনেত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালে জিয়ার মুক্তি কামনা করে ধানের শীষের প্রচার কাজ চালিয়ে যাচ্ছেন আনিসুল।
আনিসুল হক বলেন,নির্বাচনী মাঠে তৃণমূল নেতাকর্মী ও সমর্থকদের সংগঠিত করে মাঠ প্রর্যায়ে দলীয় কার্যক্রম পালন করে করেছি ১/১১এর সময় মাঠে যখন কেইই ছিলনা তা সবাই জানে। আমি তখনও ছিলাম এখন ও আছি আর থাকব। বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি,অবৈধ আওয়ামীলীগ সরকারের পতন,গনতন্ত্র পুনরুদ্ধার,গণমানুষের বাকস্বাধীনতা ও সংবাদপত্রের স্বাধীনতার জন্য জাতীয় ঐকের কোন বিকল্প নেই। আমি আশা করি এই ঐক্য আগামী দিন গুলোতে সঠিক পথে আসতে আ,লীগ কে বাধ্য করবে। আমি দেশনেত্রী কারাবন্ধী হওয়ার পূর্বে একাধিকবার সাক্ষাত করে বিএনপির র্শীষ নেতৃবৃন্ধের সাথে কথা বলেই শুরু থেকে এখনও পর্যন্ত নির্বাচনী মাঠে কাজ চালিয়ে যাচ্ছি। আশা করি নেতৃবৃন্ধ আমার কাজের মূল্যায়ন করবেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!