1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
গুলশানে যুক্তরাষ্ট্রের ডিপার্টমেন্ট অফ স্টেট ও ইস্টার্ন ব্যাংকের মধ্যে চুক্তি আমি কখনোই হিন্দু বা মুসলিম বলিনি, :মোদি ফিলিস্তিনে যুদ্ধ বন্ধে জাতিসংঘকে দ্রুত ব্যবস্থা নেয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী তাপপ্রবাহ নিয়ে দুঃসংবাদ দিল আবহাওয়া অধিদফ্তর সারাদেশে আজ থেকেই নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ সড়ক মন্ত্রীর ৩৫ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে সিলেট, কিসের পূর্বাভাস? অবশেষে ঘর পাচ্ছে শিশুশিল্পী ফারজিনার পরিবার দীর্ঘ এক যুগের বেশি সময় পর সিলেটের ডা কা ত পুলিশের খাঁচায় ! ইতালি যেতে অনিশ্চিত অপেক্ষায় পড়েছে সিলেট বিভাগের অনেকেই! কানাইঘাটে গত তিন সপ্তাহে ১০ জনের মৃত্যু

হাজী জয়নাল আবেদীনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও স্মরণসভা

  • আপডেট টাইম :: সোমবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৮, ৪.৩৪ পিএম
  • ৪৮৮ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান, বিশিষ্ট শিক্ষানুরাগী, দানবীর ও দেশখ্যাত ক্ষপ্রেমী হাজী জয়নাল আবেদীনের ১২ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও স্মরণ সভা আনুষ্টিত হয়েছে। সোমবার রাতে বাদাঘাট কালচারাল সোসাইটির উদ্যোগে সোসাইটির কার্যালয় হাজী কালু মিয়া মার্কেটের ৩য় তলায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্টিত হয়।
সোসাইটির সভাপতি সাজ্জাদ হোসেন শাহ্‌ ‘র সভাপতিতেত্ব অনুষ্ঠিত স্মরণ সভায় অন্যাণের মধ্যে বক্তব্য রাখেন, বাদাঘাট ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম, বাদাঘাট কালচারাল সোসাইটির সিনিয়র সহ সভাপতি সারোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আবির হাসান, অর্থ সম্পাদক আরমান শাহ্, সদস্য নজরুল ইসলাম, সেলিম হায়দার, রফিকুল ইসলাম প্রমুখ। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন হাফেজ মো. আরিফ আহমদী। স্মরণসভায় বক্তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও মরহুমের বর্ণাঢ্য জীবনের নানা বিষয় নিয়ে আলোচনা করেন।
উল্লেখ্য তিনি ২০০৬ সালের ১৭ সেপ্টেম্বর রাজধানী ঢাকা থেকে প্রাইভেট কার যোগে নীজ বাসা সুনামগন্জ শহরে আসার পথে সিলেটের গোয়ালা বাজারে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন।
হাজী জয়নাল আবেদীন টাঙ্গুয়ার হাওরের ইজারাদার হিসেবে দেশের সর্ববৃহৎ হিজলকরচের বাগান লাগিযেছিলেন। যেখানে পর্যটকরা এখন আনন্দ অবগাহন করেন। তাছাড়া তিনি দেশের সর্ববৃহৎ শিমুলবাগানও ব্যক্তি উদ্যোগে গড়ে তুলেন তিনি। দেশবিদেশের পর্যটকরা শিমুল বাগানে এসে রক্তিম ফাগুনকে অভিনন্দন জানান। এলাকায় বিদ্যালয় কলেজসহ নানা প্রতিষ্ঠান করে তিনি বরনীয় হয়ে আছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!