1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ বাংলার দর্শকদের জন্য সুখবর নিয়ে এলো ‘পুষ্পা টু’ ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান

সুনামগঞ্জ-৪ আসনে পীর মিসবাহকে প্রার্থী ঘোষণা করলেন এরশাদ: লাঙ্গলে ভোট দেওয়ার আহ্বান

  • আপডেট টাইম :: রবিবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৮, ২.৩২ পিএম
  • ২০৭ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন উপলক্ষে অনুষ্ঠিত সমাবশে থেকে আগামী জাতীয় নির্বাচনে দলীয় প্রার্থী ঘোষণা করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। রোববার দেড়টায় সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সমাবেশে সুনামগঞ্জ-৪ আসনের জাতীয় পার্টি প্রার্থী এডভোকেট পীর ফজলুর রহমানের নাম ঘোষণা করে আগামী জাতীয় নির্বাচনে লাঙ্গল প্রতীকে তাকে ভোট দেওয়ার আহ্বান।
প্রধান অতিথির বক্তব্যে হুসেইন মোহাম্মদ এরশাদ বলেন, সুনামগঞ্জ জেলা আমি করেছিলাম। এখন আপনাদের কাছে আমি জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা করে গেলাম পীর ফজলুর রহমান মিসবাহকে। আপনারা তাকে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে তাকে নির্বাচিত করবেন। তিনি বলেন, আমি সারাদেশে এখনো কোথাও প্রার্থী ঘোষণা করিনি। মিসবাহকে সুনামগঞ্জ-৪ আসনে লাঙ্গলের প্রার্থী ঘোষণা করে গেলাম। আমি আপনাদের জন্য জেলা করেছিলাম, তাই মিসবাহকে ভোট দিয়ে আমার সম্মান রাখবেন।
দেশের নানা ঘটনার দিকে ইঙ্গিত করে এরশাদ বলেন, দেশের মানুষের নিরাপত্তা নেই। গুম খুন হচ্ছে মানুষ। যুবকের চাকুরি নেই। এসব থেকে মানুষ পরিবর্তন চায়। আর জাতীয় পার্টির মাধ্যমেই সেই পরিবর্তন দেখছে দেশের মানুষ। আমরা দেশে পরিবর্তনের রাজনীতি চাই। বিএনপি-আওয়ামী লীগ ক্ষমতার পালাবদলের রাজনীতি করছে বলে মন্তব্য করেন তিনি।
আওয়ামী লীগ নেতাকর্মীদের দিকে ইঙ্গিত করে এরশাদ বলেন, আপনারা ক্ষমতায় যেতে জনগণের উদ্দেশ্যে বলছেন, আওয়ামী লীগের বদলে বিএনপি জামায়াত ক্ষমতায় আসলে প্রথম দিনেই লক্ষাধিক মানুষ মারা যাবে। আমি আপনাদের উদ্দেশ্যে বলি আমাকে ক্ষমতায় পাঠান-দেশের একটি মানুষও মারা যাবেনা। জাতীয় পার্টি সকল মানুষের নিরাপত্তা দিবে। তিনি বলেন, পৃথিবীর কোথায়ও একজন মানুষ দেশ চালায় সেই নজির নেই। কিন্তু সেটা প্রধানমন্তী শাসিত বাংলাদেশে আছে। তাই আমরা প্রাদেশিক সরকারের কথা বলি। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে আমরা প্রাদেশিক সরকার গঠন করে মানুষের উন্নয়ন করব।
সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহর সভাপতিত্বে ও যুবসংহতি নেতা গোলাম হোসেন অভির সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার এমপি, সাবেক এমপি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ, সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী, সাবেক সংসদ সদস্য এডভোকেট আব্দুল মজিদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!