1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৯:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সুনামগঞ্জের দুর্যোগপীড়িতদের পাশে ‘লেখক, শিল্পী, সাংবাদিক ও প্রকাশক’ বৃন্দ সাঁওতাল বিদ্রোহ, নিপীড়িতের মাঝে দ্রোহের অগ্নিস্ফুলিঙ্গ ফের ঊর্ধ্বমুখী করোনা : ধর্মীয় প্রতিষ্ঠানে বিধি-নিষেধ একাত্তরে মানবতাবিরোধী অপরাধে হবিগঞ্জের শফির প্রাণদণ্ড, তিনজনের আমৃত্যু কারাদণ্ড সুনামগঞ্জে বন্যায় মোট মৃতের অর্ধেকের বেশি দোয়ারাবাজারের বাসিন্দা ‘প্রাথমিকে নিয়োগ হবে আরও ৩০ হাজার শিক্ষক’ ‘দুষ্টু আমলাদের চাতুরির’ কারণে আইনকানুন পরিবর্তন করা যাচ্ছে না পদ্মা সেতু রক্ষার জন্য সবাইকে দায়িত্বশীল হতে হবে : ওবায়দুল কাদের সারা দেশে পশুর হাট বসবে ৪৪০৭টি, পরতে হবে মাস্ক ষড়যন্ত্রের কারণে পদ্মা সেতু নির্মাণে দুই বছর দেরি : প্রধানমন্ত্রী

সুনামগঞ্জ-৩ আসনে মনোনয়নের দাবিতে মৎস্যজীবী নেতা ইসলাম আলীর সাংবাদিক সম্মেলন

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২.০৪ পিএম
  • ১২৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
হেভিওয়েটদের সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ) আসনে এবার আওয়ামী লীগের মনোনয়নের দাবিতে সাংবাদিক সম্মেলন করেছেন জাতীয় মৎস্যজীবী সমিতির সভাপতি এডভোকেট মো. ইসলাম আলী। শুক্রবার সকালে সুনামগঞ্জ শিল্পকলা একাডেমির পুরাতন হলে তিনি জেলার কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করে আনুষ্ঠানিকভাবে প্রার্থীতা ঘোষণা করেন। এডভোকেট মো. ইসলাম আলী সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার বাসিন্দা।
সাংবাদিক সম্মেলনে এডভোকেট ইসলাম উদ্দিন জাল যার জলা তার নীতির কথা স্মরণ করিয়ে বলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হলে এই হাওরাঞ্চলে জাল যার জলা তার নীতি বাস্তবায়ন করব। নিজেকে হাওরের মৎস্যজীবী সম্প্রদায়ের দাবি করে এডভোকেট মো. ইসলাম আলী বলেন, হাওরাঞ্চলের বড় জনগোষ্ঠীই মৎস্যজীবী কৃষক। ভোট ব্যাংকের দিক দিয়েও তারা এগিয়ে। আমি তাদেরই প্রতিনিধি। এই সম্প্রদায় আজীবন অধিকারহারা হয়ে আছে উল্লেখ করে তিনি বলেন, তাদের অধিকার ফিরিয়ে আনতে সাধারণ মানুষের প্রাণের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ থেকে আমি মনোনয়ন চাই। আমি মনোনয়ন পেলে বিপুল ভোটে নৌকা প্রতীকে নির্বাচিত হয়ে এলাকার সাধারণ মানুষের সার্বিক উন্নয়নে আতœনিয়োগ করব। তবে অন্য কেউ নৌকার মনোনয়ন পেলে তিনি নির্বাচনে সমর্থন দিয়ে সহযোগিতা করবেন বলেও জানান তিনি।
এডভোকেট ইসলাম আলী বাংলাদেশ সুপ্রীম কোর্টের প্রবীণ আইনজীবী। তিনি জাতীয় মৎস্যজীবী সমিতির সভাপতির দায়িত্ব পালন করছেন। এছাড়াও বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কমিটিরও সহ সভাপতির দায়িত্ব পালন করেছেন তিনি। এখন আওয়ামী লীগের মনোনয়নের দাবিতে নির্বাচনী এলাকায় প্রচারণা শুরু করেছেন। বিশেষ করে অধিকারহারা মৎস্যজীবী সম্প্রদায়ের মধ্যে আলোচনার জন্ম দিয়েছেন তিনি।
সাংবাদিক সম্মেলনে তার সঙ্গে উপস্থিত ছিলেন জাতীয় মৎস্যজীবী সমিতির সহ সভাপতি মো. রফিকুল ইসলাম, সুনামগঞ্জ জেলা মৎস্যজীবী লীগ নেতা শেরুল আহমদ।
উল্লেখ্য এই আসনে আওয়ামী লীগের তিন হেভিওয়েট প্রার্থী হলেন বর্তমান সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান, সাবেক পররাষ্টমন্ত্রী আব্দুস সামাদ আজাদের পুত্র আজিজুস সামাদ ডন ও যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!