1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
কোটা আন্দোলনে নিহত আবু সাঈদের পরিবার পেল সাড়ে ৭ লাখ টাকার চেক শিক্ষার্থীদের রাজাকার বলিনি, আমার বক্তব্য বিকৃত করা হয়েছে : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনের দুই সমন্বয়কের সঙ্গে সরকার পতনের আলোচনা হয় ভিপি নুরের! শিক্ষিত প্রজন্মের কাছে আমরা সম্মান চাই: বীর মুক্তিযোদ্ধা রুমা চক্রবর্তী এমপি এভাবে রাষ্ট্রের ধ্বংস মানতে পারছি না: প্রধানমন্ত্রী আন্দালিব রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে কোটা আন্দোলন সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : কাদের গবেষক দীপংকর মোহান্ত সুনামগঞ্জ পিটিআইয়ে সুপার হয়ে আসায় কবি লেখকদের ফুলেল শুভেচ্ছা সুনামগঞ্জে শুক্রবার সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শীথিল সিলেটসহ ১১ অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস

সুনামগঞ্জ-৩ আসনে মনোনয়নের দাবিতে মৎস্যজীবী নেতা ইসলাম আলীর সাংবাদিক সম্মেলন

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২.০৪ পিএম
  • ২৪৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
হেভিওয়েটদের সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ) আসনে এবার আওয়ামী লীগের মনোনয়নের দাবিতে সাংবাদিক সম্মেলন করেছেন জাতীয় মৎস্যজীবী সমিতির সভাপতি এডভোকেট মো. ইসলাম আলী। শুক্রবার সকালে সুনামগঞ্জ শিল্পকলা একাডেমির পুরাতন হলে তিনি জেলার কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করে আনুষ্ঠানিকভাবে প্রার্থীতা ঘোষণা করেন। এডভোকেট মো. ইসলাম আলী সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার বাসিন্দা।
সাংবাদিক সম্মেলনে এডভোকেট ইসলাম উদ্দিন জাল যার জলা তার নীতির কথা স্মরণ করিয়ে বলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হলে এই হাওরাঞ্চলে জাল যার জলা তার নীতি বাস্তবায়ন করব। নিজেকে হাওরের মৎস্যজীবী সম্প্রদায়ের দাবি করে এডভোকেট মো. ইসলাম আলী বলেন, হাওরাঞ্চলের বড় জনগোষ্ঠীই মৎস্যজীবী কৃষক। ভোট ব্যাংকের দিক দিয়েও তারা এগিয়ে। আমি তাদেরই প্রতিনিধি। এই সম্প্রদায় আজীবন অধিকারহারা হয়ে আছে উল্লেখ করে তিনি বলেন, তাদের অধিকার ফিরিয়ে আনতে সাধারণ মানুষের প্রাণের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ থেকে আমি মনোনয়ন চাই। আমি মনোনয়ন পেলে বিপুল ভোটে নৌকা প্রতীকে নির্বাচিত হয়ে এলাকার সাধারণ মানুষের সার্বিক উন্নয়নে আতœনিয়োগ করব। তবে অন্য কেউ নৌকার মনোনয়ন পেলে তিনি নির্বাচনে সমর্থন দিয়ে সহযোগিতা করবেন বলেও জানান তিনি।
এডভোকেট ইসলাম আলী বাংলাদেশ সুপ্রীম কোর্টের প্রবীণ আইনজীবী। তিনি জাতীয় মৎস্যজীবী সমিতির সভাপতির দায়িত্ব পালন করছেন। এছাড়াও বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কমিটিরও সহ সভাপতির দায়িত্ব পালন করেছেন তিনি। এখন আওয়ামী লীগের মনোনয়নের দাবিতে নির্বাচনী এলাকায় প্রচারণা শুরু করেছেন। বিশেষ করে অধিকারহারা মৎস্যজীবী সম্প্রদায়ের মধ্যে আলোচনার জন্ম দিয়েছেন তিনি।
সাংবাদিক সম্মেলনে তার সঙ্গে উপস্থিত ছিলেন জাতীয় মৎস্যজীবী সমিতির সহ সভাপতি মো. রফিকুল ইসলাম, সুনামগঞ্জ জেলা মৎস্যজীবী লীগ নেতা শেরুল আহমদ।
উল্লেখ্য এই আসনে আওয়ামী লীগের তিন হেভিওয়েট প্রার্থী হলেন বর্তমান সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান, সাবেক পররাষ্টমন্ত্রী আব্দুস সামাদ আজাদের পুত্র আজিজুস সামাদ ডন ও যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!