1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

বাদাঘাট ডিগ্রি কলেজ সরকারিকরণ: শিক্ষার্থী ও এলাকাবাসীর আনন্দ মিছিল

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ৭.১৯ এএম
  • ১১৪ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম ভুঁইয়া::
সুনামগঞ্জের তাহিরপুর বাদাঘাট ডিগ্রি কলেজ জাতীয়করণ হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। ১৩ সেপ্টেম্ভর বৃহস্পতিবার সকালে বাদাঘাট ডিগ্রী কলেজের আয়োজনে কলেজ কর্তৃপক্ষ, শিক্ষার্থী ও বাদাঘাট ইউনিয়নের সর্বস্থরের মানুষের অংশগ্রহনে একটি বিশাল আনন্দ মিছিল কলেজ ক্যাম্পাস থেকে বের হয়। র‌্যালীটি কলেজ থেকে তাহিরপুর উপজেলার বানিজ্যিক কেন্দ্র বাদাঘাট বাজারের প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিন শেষে আবার কলেজ প্রঙ্গনে গিয়েশেষ করে আলোচনা সভায় মিলিত হয়।
এ সময় অনেক বাধা পেরিয়ে বাদাঘাট ডিগ্রি কলেজ জাতীয়করণ করা প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা,শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, সুনামগঞ্জ ১আসনের উন্নয়নের রুপকার সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনকে ধন্যবাদ জানিয়ে এলাকাবাসীসহ সবাই মিষ্টি মুখ করেন। সভায় বাদাঘাট ডিগ্রী কলেজের অধ্যক্ষ জুনাব আলীর সভাপতিত্বে এ সময় অনন্যদের মাঝে বক্তব্য রাখেন, বাদাঘাট ডিগ্রী কলেজের সহ-সভাপতি হাজী জালাল উদ্দিন,উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক মাষ্টার নুরুল হক,যুগ্ম আহবায়ক জুলহাস মল্লিক,ইউপি আওয়ামী লীগ যুগ্ম আহবায়ক সুজাত মিয়া,বাদাঘাট ইউপি যুবলীগের সভাপতি সেলিম হায়দার,সাধারণ সম্পাদক রফিক আহমদ (মানিক),উপজেলা ছাত্রলীগ নেত রাহাত হায়দার,কলেজ ছাত্রলীগ নেতা তারেক আল মামুন,হৃদয়,হানিফ প্রমূূখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!