1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাঁওতাল বিদ্রোহ, নিপীড়িতের মাঝে দ্রোহের অগ্নিস্ফুলিঙ্গ ফের ঊর্ধ্বমুখী করোনা : ধর্মীয় প্রতিষ্ঠানে বিধি-নিষেধ একাত্তরে মানবতাবিরোধী অপরাধে হবিগঞ্জের শফির প্রাণদণ্ড, তিনজনের আমৃত্যু কারাদণ্ড সুনামগঞ্জে বন্যায় মোট মৃতের অর্ধেকের বেশি দোয়ারাবাজারের বাসিন্দা ‘প্রাথমিকে নিয়োগ হবে আরও ৩০ হাজার শিক্ষক’ ‘দুষ্টু আমলাদের চাতুরির’ কারণে আইনকানুন পরিবর্তন করা যাচ্ছে না পদ্মা সেতু রক্ষার জন্য সবাইকে দায়িত্বশীল হতে হবে : ওবায়দুল কাদের সারা দেশে পশুর হাট বসবে ৪৪০৭টি, পরতে হবে মাস্ক ষড়যন্ত্রের কারণে পদ্মা সেতু নির্মাণে দুই বছর দেরি : প্রধানমন্ত্রী নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

সুনামগঞ্জ-৪ আসনে নৌকার দাবিতে তৃণমূল আ.লীগের গণমিছিল

  • আপডেট টাইম :: রবিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৮, ১০.৫৪ এএম
  • ১৪৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
‘হঠাও লাঙ্গল, বাচাঁও নৌকা’ শ্লোগানে সুনামগঞ্জে গণমিছিল-সমাবেশ করেছে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। রবিবার দুপুরে তৃণমূল নেতাকর্মীরা আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জÑ৪ (সদর-বিশ^ম্ভরপুর) আসনের জাতীয় পার্টির পরিবর্তে মহাজোট থেকে আওয়ামী লীগের প্রার্থী দেয়ার দাবি জানান। যদিও এই গণমিছিলটি সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে আয়োজন করা হয়েছি। কিন্তু তৃণমূল আ.আলীগের হাজার হজার নেতাকর্মী আসন্ন জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের নৌকাপ্রতীকে প্রার্থীর দাবি জানিয়েছেন।
গণমিছিলে নির্বাচনী এলাকার প্রত্যন্ত গ্রাম থেকে তৃণমূল নেতাকর্মীরা এসে জেলা শহরে মিছিল সমাবেশ করে কেন্দ্রীয় আওয়ামী লীগের দৃষ্টি আকর্ষণ করে এই বক্তব্য দেন।
রবিবার সকাল থেকে সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলা থেকে কয়েক হাজার নারী পুরুষ খ- খন্ড মিছিল দিয়ে সুনামগঞ্জ শহরে আসেন। সেখান থেকে মিছিল সহকালে বালুর মাঠে গিয়ে সমাবেশে মিলিত হন। সমাবেশের আগে কয়েক হাজার নেতাকর্মীদের নিয়ে শহর প্রদক্ষিণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন।
দুপুর ১টায় গণমিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন। মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আফতাব উদ্দিন আহমদ, যুগ্ম সম্পাদক নান্টু, হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, কোষাধক্ষ্য ইশতিয়াক আহমদ শামীম, দপ্তর সম্পাদকনূরে আলম আলম ছিদ্দকী উজ¦ল, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক অ্যাড. আবুল আজাদ রোমান।
সমাবেশে বক্তারা বলেন, একটি জেলার হেড কোয়ার্টার হচ্ছে জেলা সদর। কিন্তু এই জেলা সদরে আওয়ামী লীগের উন্নয়নের জোয়ারের সময়েও কোন উন্নয়ন নেই। আওয়ামী লীগ নেতাকর্মীরা নির্যাতিত ও উন্নয়ন বঞ্চিত। আওয়ামী লীগের দুর্গ হিসেবে পরিচিত সুনামগঞ্জ-৪ আসনে ২০১৪ সালের নির্বাচনে মহাজোটের স্বার্থে জাপা (এরশাদ)কে ছাড় দেয়া হলেও আর ছাড় না দেওয়ার আহ্বান জানান বক্তারা। বক্তারা বলেন, গত ৫ বছরে এই আসনের দুটি উপজেলায় নূন্যতম উন্নয়নের ছোঁয়া লাগে নি। সারা দেশে যখন উন্নয়নের জোয়ার বইছে তখন সুনামগঞ্জ সদর উন্নয়নের ক্ষেত্রে ১০০ বছর পিছিয়ে গেছে। গুরুত্বপূর্ণ এই আসনটি জাপার দখলে থাকায় আ.লীগের দলীয় নেতাকর্মীরা নানাভাবে হয়রানি ও অবমূল্যায়ন হচ্ছে। মনোবল হারাচ্ছেন নেতাকর্মীরা। বক্তারা আগামী সংসদ নির্বাচনে মহাজোট হলে আসনটি জাপাকে ছাড় না দেয়ার জন্য দাবি জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!